Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সন্তানকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু

সেপ্টেম্বর ১৯, ২০১৫, ০৯:৩৮ এএম


সন্তানকে বাঁচাতে গিয়ে বাবার মৃত্যু

      আদরের সন্তানকে বাচাঁতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছেন বাবা। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গার শিল্পনগরী দর্শনায়। নিহত রুহুল আমিন (৪০) দর্শনা অনির্বাণ থিয়েটারের একজন নাট্য কর্মী ও কৌতুক অভিনেতা। তিনি দর্শনা বাসস্ট্যান্ড পাড়ার মওলা বস্কের ছেলে। বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মেয়েকে বাচাঁতে গিয়ে তিনি নিজেই মারা যান।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে কেরু প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী মীম (১১) গোসল শেষে ভিজা গামছা উঠানের জিআই তারে শুকাতে দেয়। এ সময় জিআই তারটি বিদ্যুতায়িত ছিলো। ভিজা গামছা তারে দিতেই মীম বিদ্যুৎ স্পৃষ্ট হয় সে।

এ অবস্থা দেখে মীমের বাবা রুহুল আমিন তাকে ছাড়াতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়ে। এরপর রুহুলের স্ত্রী পুস্প খাতুন (৩২) রুহুলকে টেনে হেছঁড়ে নিয়ে আসতে গিয়ে সেও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এক পর্যায়ে রুহুলের অবস্থার বেগতিক দেখে সাথে সাথে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় অনির্বাণ থিয়েটার কর্মীসহ দর্শনার সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। রুহুল আমিন একজন স্বনামধন্য নাট্যকর্মী ও কৌতুক অভিনেতা ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে অনির্বাণ থিয়েটার ও ওয়েভ লোক থিয়েটারের নাটকে অভিনয় করে আসছিলেন। তিনি রাজ মিস্ত্রীর কাজের পাশাপাশি নিয়মিত থিয়েটারের সাথে যুক্ত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও তিনকন্যা সন্তান রেখে গেছেন। শনিবার বাদ যোহর দর্শনা বাসস্ট্যান্ড কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।