Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ঝালকাঠিতে স্কুল ছাত্রকে হাত-পা বেঁধে হত্যার চেষ্টা, মামলা দায়ের

সেপ্টেম্বর ১৯, ২০১৫, ০১:১৮ পিএম


ঝালকাঠিতে স্কুল ছাত্রকে হাত-পা  বেঁধে হত্যার চেষ্টা, মামলা দায়ের

ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুরের গুদিঘাটা বাজারের একটি দোকানে এক স্কুল ছাত্রকে আটকে রেখে নির্যাতন করে হত্যার চেষ্টা করেছে স্থানীয় প্রতিপক্ষরা। এতে ওই স্কুল ছাত্র আহত হয়েছে। আহতের নাম মো. রায়হান আহম্মেদ (১৩)। রায়হানের মা মেহেরুন্নেছা এ অভিযোগ করেন। শুক্রবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহত রায়হানকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় রায়হানের মা মেহেরুন্নেছা বাদি হয়ে শনিবার বিকেলে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন।

চিকিৎসকরা জানিয়েছেন, রায়হানের গলায় ও হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। রায়হান আহম্মেদ গাভারামচন্দ্রপুর ইউনিয়নের নেছার উদ্দিনের ছেলে ও দক্ষিণ ভারুকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রায়হান কেনাকাটা করার জন্য গুদিঘাট বাজারে আসলে তাকে একটি ঘরের ভেতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে হাত-পা বেঁধে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী মামুন হাওলাদার, সোহাগ মৃধা , কামাল হাওলাদার, হুমায়ুন হাওলাদার ও আব্দুল হাকিম মাস্টার।পরে গলায় ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় রায়হানের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে। তখন হামলাকারীরা পালিয়ে যায়।

জানা যায়, মামুন ও তার সহযোগীরা এলাকায় মাদক বিক্রি করে। রায়হানের বাবা নেছার উদ্দিন এতে বাধা দেওয়ায় তার সঙ্গে বিরোধ তৈরি হয়। এর জেরে এই হামলা হয়েছে বলে আহতের পরিবারের দাবি। ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বলেন, ‘এ ব্যাপারে রায়হানের মা বাদি হয়ে হত্যা চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।’