Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

শুরু হলো বছরজুড়ে ক্ষুদে হাফেজদের প্রতিযোগীতা

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ১, ২০২০, ০২:২১ পিএম


শুরু হলো বছরজুড়ে ক্ষুদে হাফেজদের প্রতিযোগীতা

দেশের ক্ষুদে হাফেজদের জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগীতার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। বছরজুড়ে চলমান এই রিয়েলিটি শো ভয়েস অফ আল কুরআন অনুষ্ঠানটি রোববার (১ নভম্বর) দুপুরে রাজধানীর একটি রেস্তরায় উদ্বোধন করা হয়। প্রতি শুক্রবার সকালে টিপ্ত টিভিতে এই রিয়েলিটি শো দেখানো হবে বলেও জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, অনুর্ধ্ব বারো বছর বয়সি হাফেজে কুরআন এই প্রতিয়োগীতায় অংশ নিতে পারবে। প্রতিযোগীতাটি কুরআনের দশ পারা ভিত্তিকভাবে অনুষ্ঠিত হবে। বিজয়ীকে এক লক্ষ টাকার শিক্ষাবৃত্তি ও উমরাহ হজ্বের সুযোগ প্রদান করা হবে। এছাড়াও সেরাদের জন্য আকর্ষনীয় শিক্ষাবৃত্তি ও অন্যান্য পুরষ্কারের ব্যবস্থা করা হয়েছে।

ভয়েস অফ আল কুরআনের চেয়ারম্যান শায়েখ সাইফুল ইসলাম পারভেজের সভাপতিত্বে ও মাওলানা গোলাম কিবরিয়া আল মুসলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধান উপদেষ্টা শায়েখ হাফেজ মাওলানা ক্বারী লিয়াকত হোসেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম মুফতি মহিউদ্দিন আল কাশেমী, বেসরকারি টেলিভিশন দিপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, হেড অফ মার্কেটিং মোজাম্মেল হক, ভয়েস অফ আল কুরআনের উপদেষ্টা সদস্য কামরুল ইসলাম সজীব, মাওলানা সারোয়ার হোসাইন ইয়াকুব, মাওলানা আবু তোহের এবং মো. আলী প্রমুখ। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে দোয়া মুনাজাতের আয়োজন করা হয়।

আমারসংবাদ/কেএস