Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

এবার ইঞ্জিনিয়ারকে পেটালেন বদি

টেকনাফ প্রতিনিধি  

নভেম্বর ২২, ২০২০, ১২:৩০ পিএম


এবার ইঞ্জিনিয়ারকে পেটালেন বদি

টেকনাফ প্রেসক্লাবের পূর্ণ নিমার্ণ সংস্কার কাজ চলাকালীন সময় রোববার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে হঠাৎ উখিয়া-টেকনাফ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি প্রেসক্লাবের সামনে এসে ফাঁকা ভবনের ভেতর ডুকে ইঞ্জিনিয়ার নাঈমকে মারধর করে অত্র প্রেসক্লাবের চলমান নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে। এরপর পূনরায় এসে প্রেসক্লাবের নির্মাণাধীন ব্যানার ছিড়ে পেলে দেন। 

এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো. ছৈয়দ হোছাইন, সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, সাবেক সহ-সভাপতি মো. আশেক উল্লাহ ফারুকী, সাবেক সভাপতি-কাইছার হামিদ, সাবেক সহ-সভাপতি মো. তাহের নাঈম, সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক সাধারণ সম্পাদক নুরুল করিম রাসেল, যুগ্ম সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ, টেকনাফ প্রেসক্লাবের সাবেক সহ সম্পাদক গোলাম আজম, টেকনাফ পৌর প্রেস ক্লাবের সভাপতি ও পৌর প্যানেল মেয়র-(০২) আবদুল্লাহ মনির, অর্থ সম্পাদক আবদুর রহমান, প্রেসক্লাবের সদস্য জসিম উদ্দিন টিপু , দপ্তর সম্পাদক কাইছার ফারভেজ চৌধুরী, সদস্য রমজান উদ্দিন পটল, সদস্য জিয়াউর রহমান জিয়াসহ টেকনাফ প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকরা। 

প্রসঙ্গত, টেকনাফ প্রেসক্লাব স্থাপিত হওয়ার পর ১৯৯৬ সালে উপজেলা পরিষদ কর্তৃক তখন থেকে উক্ত প্রেসক্লাবটি সাংবাদিকদের জন্য বরাদ্দ করা হয়। তখন থেকে ২০২০ সাল পর্যন্ত টেকনাফ প্রেসক্লাবের ভবনটি ব্যবহারের অনুপযোগী হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার সুপারিশ ক্রমে ইউনিসিয়ারের অর্থায়নে এজিও ফোরাম কর্তৃক গত ২৮ অক্টোবর উপজেলা চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ ইউনিসিয়ারের কর্মকর্তা ও টেকনাফ প্রেসক্লাবের সাংবাদিক মহল ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস