Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ধামরাইয়ে চেয়ারম্যান প্রার্থীর উদ্যোগে ২ হাজার গাছের চারা বিতরণ

ধামরাই প্রতিনিধি 

নভেম্বর ২২, ২০২০, ০১:২০ পিএম


ধামরাইয়ে চেয়ারম্যান প্রার্থীর উদ্যোগে ২ হাজার গাছের চারা বিতরণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই কর্মসূচির অংশ হিসেবে আমতা ইউনিয়নের জনগণের মাঝে প্রায় দুই হাজার গাছের চারা বিতরণ করা হয়েছে।

ঢাকার ধামরাইয়ের আসন্ন আমতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আরিফ হোসেনের উদ্যোগে শনিবার (২১ নভেম্বর) বিকেলে বিভিন্ন প্রজাতির প্রায় দুই হাজার গাছের চারা বিতরণ ওই ইউনিয়নের জনগণের মাঝে বিতরণ করা হয়েছে।

বৃক্ষ রোপন কর্মসূচির ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এ চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম খান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী প্রমূখ।
  
অনুষ্ঠান স্থলে যোগদানের পূর্বে দলীয় মনোনয়ন প্রত্যাশী আরিফ হোসেনের নেতৃত্বে তিন শতাধিক মোটরসাইকেল শোডাউন দিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদকে স্বাগত জানিয়ে বিশেষ অভ্যর্থনা প্রদান করেন। 

মনোনয়ন প্রত্যাশী আরিফ হোসেন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমার নেতা বেনজীর আহমদের আশীর্বাদ নিয়ে অবশ্যই আমি জয়ী হবো।

আমারসংবাদ/কেএস