Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পাথরঘাটায় জলদস্যু সন্দেহে নয় জেলে আটক 

পাথরঘাটা প্রতিনিধি

নভেম্বর ২৩, ২০২০, ১১:৫৫ এএম


পাথরঘাটায় জলদস্যু সন্দেহে নয় জেলে আটক 

বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতির অভিযোগে বরগুনার পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

রোববার (২২ নভেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়। সন্দেহভজন জেলেদেরকে সোমবার (২৩ নভেম্বর) বেলা ২টার দিকে পাথরঘাটা থানায় সোপার্দ করা হয়েছে। বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন 

সাতক্ষীরা জেলার এক ট্রলার মালিক হালিম বিশ্বাস জানান, গত ১০ নভেম্বর বঙ্গোপসাগরের ফেয়ার ওয়ে বয়ার এলাকায় আমার একটি মাছ ধরার ট্রলারে ডাকাতি করে মাছ ধরার সরঞ্জামাদিসহ রসদ সামগ্রী নিয়ে যায় এবং জেলেদের মারধর করে। এ সময় আমার জেলেরা ডাকাতের ট্রলারটি চিনে ফেলে। পরে পাথরঘাটা থানায় এসে মামলা করলে পাথরঘাটার রিপন দফাদারের মালিকানাধীন এফবি সোহেল সুমি নামের ট্রলারটিসহ ৯ জেলেকে আটক করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলো ট্রলারের মাঝি ইব্রাহিম, রাসেল, মিরাজ, বেলাল, সাহজাহান, আল আমিন, ইয়াসিন, মিরাজ ও মঞ্জু মিয়া। এদের সকলের বাড়ি পাথরঘাটার বিভিন্ন এলাকায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাঈদ আহমেদ জানান, ঘটনার সময় লুন্ঠিত তেলের ড্রাম সহ বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। এর সাথে আরও কয়েকজন জরিত আছে তাদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বরগুনা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদর মহরম আলী জানান, সাতক্ষীরা জেলার হালিম বিশ্বাসের মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনায় দেয়া অভিযোগ গুরুত্ব সহকারে আমলে নিয়ে পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়েছে। এ ঘটনার সাথে জরিত ৯ জনকে আটক করা হয়। আরো কয়েক জনকে আটকের জন্য চেষ্টা চলছে।

আমারসংবাদ/কেএস