Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

লালমনিরহাটে পুড়িয়ে হত্যা: রিমান্ডে কামাল ও মানিক

লালমনিরহাট প্রতিনিধি 

নভেম্বর ২৫, ২০২০, ১০:৩৫ এএম


লালমনিরহাটে পুড়িয়ে হত্যা: রিমান্ডে কামাল ও মানিক

লালমনিরহাটের বুড়িমারীতে গুজব ছড়িয়ে আবু ইউনুস মো. শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে ফেলার ঘটনায় আবু কালাম ওরফে গামছা কালাম ও জি এম মানিক এর ৩ দিনের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (২৫ নভেম্বর) দুপুরে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক বেগম ফেরদৌসী এ রিমান্ড মঞ্জুর করেন। 

এর আগে আবু কালাম ওরফে গামছা কালাম (২৯) কে ৫ দিনের ও জি এম মানিক এর ৩ দিনের জন্য রিমান্ডের আবেদন করে লালমনিরহাট ডিবি পুলিশ।  

এদিকে গেল বৃহস্পতিবার রাত ৯ টায় ফরিদুল ইসলাম ওরফে ঘোটো কে বুড়িমারী বাজার হতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। তার বাড়ি উফার মারা নাটার বাড়ি বলে জানিয়েছে লালমনিরহাট ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী। 

তিনি আরও বলেন, রিমান্ডে নেয়া আসামিদের ৪ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। 
এদিকে ৩ মামলায় গ্রেপ্তার ফরিদুল ইসলাম ওরফে ঘোটো ৩৭ কেও ৩ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে ডিবি পুলিশ। তাকে আজ বুধবার দুপুরের পর আদালতে নেয়া হবে বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশ পরিদর্শক মো. মাহমুদুন্নবী। 

বুড়িমারীর ঘটনায় ৩ মামলায় মোট ১৫ জনকে বিভিন্ন মেয়াদে জিজ্ঞসাবাদের জন্য রিমান্ডে নিয়েছে লালমনিরহাট ডিবি পুলিশ। এ নিয়ে ৩ মামলায় মোট ৩৯ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। 

আমারসংবাদ/কেএস