Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

স্কুলছাত্রী ধর্ষণ: শেষ রক্ষা হলো না সেই ছাত্রলীগ নেতার

নরসিংদী প্রতিনিধি

নভেম্বর ২৮, ২০২০, ০৪:৩৫ এএম


স্কুলছাত্রী ধর্ষণ: শেষ রক্ষা হলো না সেই ছাত্রলীগ নেতার

অবশেষে নরসিংদীতে এক স্কুল পড়ুয়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি বহিষ্কৃত রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রায় দুই মাস ৫ দিন পলাতক থাকার পর শুক্রবার (২৭ নভেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার এক রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভুক্তভোগী ওই ছাত্রীর সহযোগিতায় গোপন তথ্যের ভিত্তিতে মোবাইলের সূত্র ধরে শুক্রবার (২৮ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বিশ্ব রোডের পাশের এক রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, ওই স্কুল ছাত্রীর সঙ্গে শাকিলের ৬ মাস ধরে প্রেমের সম্পর্ক চলছিল। বিয়ে করার কথা বলে গত ২২ অক্টোবর সন্ধ্যায় ওই ছাত্রীকে ডেকে রায়পুরা পৌর এলাকার শ্রীরামপুরের সরকারি রাজু অডিটরিয়ামে নিয়ে যায় শাকিল। কিন্তু বিয়ে না হওয়ায় কিছুক্ষণ পর ওই ছাত্রীকে তার বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

পরবর্তীতে ওইদিনই রাত ১০টার দিকে বিয়ে করার কথা বলে আবারও বাড়ি থেকে ওই অডিটরিয়ামে ডেকে আনা হয় ছাত্রীটিকে। পরে সেখানে অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের সহায়তায় ওই ছাত্রীকে ধর্ষণ করে শাকিল। এসময় স্থানীয়রা ঘটনা টের পেয়ে অডিটরিয়াম ঘেরাও করলে শাকিল ওই ছাত্রীকে ফেলে রেখে পালিয়ে যায়।

এদিকে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নির্যাতিতা ছাত্রীকে উদ্ধার করে। পরদিন ২৩ অক্টোবর শুক্রবার দুপুরে নির্যাতিতা ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ। 

পরে শুক্রবার দুপুরেই নির্যাতিতা ওই ছাত্রী বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। এ ঘটনায় অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপর থেকেই মূলত পলাতক ছিলেন রায়পুরা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল। এই ঘটনায় তাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে সংগঠন থেকে বহিষ্কারও করা হয়।

আমারসংবাদ/জেডআই