Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

মহম্মদপুরে ডিজিটাল নিরাপত্তা মামলায় আটক ১

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২০, ১১:৪০ এএম


মহম্মদপুরে ডিজিটাল নিরাপত্তা মামলায় আটক ১

মাগুরা মহম্মদপুরে নহাটা ইউনিয়নের রামদেবপুর গ্রাম থেকে মাগুরা শালিখা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির সিদ্দিকী শুভ্র নির্দেশনা ও মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাসের পরামর্শে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. বোরহান উল ইসলামের নেতৃত্বে এস আই মো. রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার রামদেবপুর গ্রামের আসামির নিজ বাড়ি থেকে সোমবার সকালে মো. শফিকুল ইসলাম (২২) কে আটক করে পুলিশ। তার পিতার মো. আকবর মোল্লা। 

জানা গেছে, মামলার বাদী  সিলেটেল এয়ারপোর্ট থানা এলাকার ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমান (৪৯) পিঃ-আব্দুল হাকিম। মামলার বাদী এজাহারে উল্লেখ করেছেন আসামি শফিকুল ইসলাম (২২) তথ্য ও প্রযুক্তির মধ্যমে তার নিকট প্রতারণা করে বাদীর নিকট টাকা দাবি করে  এবং তার পরিবারকে ক্ষতি কবিবে বলে হুমকি দেয়। 

সিলেট এয়ারপোর্ট থানায় দায়ের করা মামলা তথ্য ও প্রযুক্তির সাহায্যো অপরাধীর পরিচয় ও অবস্থান সনাক্ত করে সিলেট মেট্রোপলিটন পুলিশ টিম। পরে মাগুরা পুলিশ কে অবহিত করলে মহম্মদপুর রামদেবপুর গ্রাম থেকে অবশেষে শফিকুল ইসলামকে আটক করে নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ। পরবর্তীতে সোমবার বিকালে মামলার তদন্তকারী অফিসার এ আই খোকন দাস  অপরাধীকে আটক করে সিলেট নিয়ে যায়।

আমারসংবাদ/কেএস