Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রাতের আঁধারে শীতার্তদের ঘরে কম্বল নিয়ে হাজির ইউএনও

ওমর ফারুক, ডামুড্যা (শরীয়তপুর)

ডিসেম্বর ২, ২০২০, ০৯:১০ এএম


রাতের আঁধারে শীতার্তদের ঘরে কম্বল নিয়ে হাজির ইউএনও

রাতের আঁধারে শীতার্তদের জন্য কম্বল নিয়ে বাড়িতে বাড়িতে যাচ্ছেন ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল মুঈদ। রাত তখন প্রায় সাড়ে ১১টা! শীতার্ত এক বৃদ্ধা নারী ১৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় পাতলা একটি কাঁথা জড়িয়ে রাস্তার পাশে ঝুপড়ি ঘরে শুয়ে আছে। তার বাসায় হাজির উপজেলা প্রশাসক, তাকে দেন একটি কম্বল। শুধু তাকেই নয় এই রকম ৭০ থেকে ৮০ জন বৃদ্ধা পুরুষ ও নারীর ঘরে গিয়ে কম্বল দিয়েছেন তিনি। রাতে শীতের একখানা কম্বল পেয়ে অসহায় মানুষ বেশ খুশি।

মঙ্গলবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে দুষ্ট, অসহায়, এতিম, বৃদ্ধা নারী ও পুরুষের মাঝে সরকারি কম্বল প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল মুঈদ। 
 
শীতার্ত ব্যক্তিদের মধ্য থেকে একজন জানান, প্রতিবছর শীতে আমার খুব কষ্ট হয়। করোনায় কাজ কাম নাই হাতে টাহা পয়সাও নাই। কেমনে কিনুম গরম কাপড়। স্যার আমাকে একটা কম্বল দিলেন। এখন রাতে একটু ভালোভাবে ঘুমাতে পারব।থ

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্তুজা আল মুইদ বলেন, শীত পড়তে শুরু করেছে। এখন ছিন্নমূল ও অসহায় যারা আছে তাদের শীত নিবারণের জন্য রাতে ঘুরে ঘুরে তাদের কম্বল বিতরণ করা হবে। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আমারসংবাদ/কেএস