Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্যসামগ্রী ও হাইজিন পার্সেল বিতরণ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ২৬, ২০২০, ০১:৪৫ পিএম


হরিরামপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির খাদ্যসামগ্রী ও হাইজিন পার্সেল বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, মানিকগঞ্জ ইউনিটের উদ্যোগে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় চলতি বছরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে উপজেলার এম. এ. রাজ্জাক আদর্শ উচ্চ বিদ্যালয়ে বিতরণ অনুষ্ঠানে মানিকগঞ্জ জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মানিকগঞ্জ ইউনিটের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, রেড ক্রিসেন্ট সোসাইটি মানিকগঞ্জ ইউনিটের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ. বি. এম. হেলাল উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটির মানিকগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, রেড ক্রিসেন্ট সোসাইটির মানিকগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, রেড ক্রিসেন্ট সোসাইটির মানিকগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ. এম. তায়েবুর রহমান টিপু।

বিতরণ অনুষ্ঠানে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুঈদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই