Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বাংলাদেশে আর ৭৫ দেখতে চাই না: শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

জানুয়ারি ২, ২০২১, ০২:৫০ পিএম


বাংলাদেশে আর ৭৫ দেখতে চাই না: শেখ তন্ময়

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, বাংলাদেশে আর ৭৫ দেখতে চাই না, দেশে এখনও ষড়যন্ত্র চলছে, গভীরভাবে চলেছ। এ জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে যা যা করা প্রয়োজন তাই করতে হবে।  

শনিবার (০২ জানুয়ারি) বিকেলে  কাটাখালী মোড়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগের আয়োজনে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

তিনি আরও বলেন, ‘বাগেরহাট একটি সম্ভাবনাময় জেলা। আমরা এই জেলাকে একটি সম্মৃদ্ধ জেলায় রুপান্তর করতে চাই।’ দলীয় টেন্ডারবাজ ও চাদাঁবাজদের হুশিয়ার করে শেখ তন্ময় বলেন, ‘বাগেরহাটে কোন টেন্ডারবাজের জায়গা হবে না। যারা চাদবাজী ও টেন্ডারবাজীর সাথে জড়িত রয়েছেন এখনই বন্ধ না করেন, তাহলে আপনাদের বিরুদ্ধে আমরা আইনী ব্যবস্থা নিতে বাধ্য হব। দলের দোহাই দিয়ে কেউ রেহাই পাবেন না।’

বাগেরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়তে উদ্দিন, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত কুমার অধিকারি, বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, প্রচার সম্পাদক তালুকদার নাজমুল কবির ঝিলাম, অর্থ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাস প্রমুখ। 

সমাবেশে বাগেরহাট জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহন করেন। করোনা সংক্রমন শুরু হওয়ার পরে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত একমাত্র ও প্রথম জনসভা হওয়ায় নেতাকর্মীদের শতস্ফুর্ত অংশগ্রহনে কাটাখালি মোড় জন সমুদ্রে পরিনত হয়।


আমার সংবাদ/এমএ