Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

গৌরীপুরে গভীর রাতে ঘুরে ঘুরে ইউএনওর কম্বল বিতরণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

জানুয়ারি ৫, ২০২১, ০৩:১৫ পিএম


গৌরীপুরে গভীর রাতে ঘুরে ঘুরে ইউএনওর কম্বল বিতরণ

শীত নিবারণের জন্য গৌরীপুরের অসহায় ছিন্নমূল মানুষ যখন কষ্ট করছে ঠিক সেই মুহূর্তে কনকনে শীতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ গাড়িতে কম্বল নিয়ে উপজেলার বিভিন্ন প্রান্তে ছুটে যান শীতার্ত মানুষের সন্ধানে। 

প্রকৃত দরিদ্র ছিন্নমূল মানুষের হাতে কম্বলগুলো তুলে দেন তিনি। রাতের বেলা গৌরীপুর রেলওয়ে স্টেশনে লোক সমাগম থাকলেও প্রচণ্ড শীতের কারণে তখন নিস্তব্ধতা।

সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে প্লাটফর্মে শুয়ে থেকে কোনোমতে শীত নিবারণের চেষ্টা চলে ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষগুলোর। 

এসময় কনকনে শীত উপেক্ষা করে গাড়িতে করে কম্বল নিয়ে হাজির হলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ শহরের বিভিন্ন স্থানে শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে।

এক পর্যায়ে তিনি ঘুরে ঘুরে স্টেশন প্লাটফর্মে শুয়ে থাকা ছিন্নমূল দরিদ্র মানুষের গায়ে জড়িয়ে দিলেন কম্বল। পূর্ব ঘোষণা ছাড়াই সোমবার (৪ জানুয়ারি) তিনি এ কম্বল বিতরণ করেন। 

এর আগেও তিনি রাতে শীতার্ত মানুষের মাঝে কম্বল পৌঁছে দিয়েছেন। 

এদিকে শীতে কাবু হওয়া ছিন্নমূল ও দরিদ্র মানুষেরা কম্বল পেয়ে খুবই খুশি। এসময় তারা ইউএনওর প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।

উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ কম্বলগুলো বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরও কম্বল বিতরণ করা হবে। 

এসময় প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

আমারসংবাদ/এআই