Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

রাঙ্গাবালীর জনগণের সেবক হয়ে থাকতে চান আবুল কালাম আজাদ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২১, ১২:০৫ পিএম


রাঙ্গাবালীর জনগণের সেবক হয়ে থাকতে চান আবুল কালাম আজাদ

আসন্ন ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদর রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা মার্কার প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চেয়েছে এ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

তিনি শনিবার (৯ জানুয়ারি) এলাকায় ঘুরে ঘুরে সকলের কাছে দোয়া চেয়েছেন। 

তিনি রাঙ্গাবালীর সাবেক উপজেলা চেয়ারম্যান আহসান কবির চাঁন,লাল মিয়া হাওলাদার,সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল হোসেন প্যাদা,সাবেক চেয়ারম্যান মোঃ নুর হোসেন হাওলাদার ও সাবেক চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন আকন এর কবর জিয়ারত করেন এবং তাদের বাড়ি ঠুকে সবার কাছে দোয়া চেয়েছেন।

এ্যাডভোকেট আবুল কালাম আজাদ আমার সংবাদকে আরও বলেন, আমি কোনো দিন অসৎ কাজ করি নাই। আমি কোনো দিন গরীবের হক মেরে খাই নাই। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা নৌকা মনোনয়ন দেন এবং রাঙ্গাবালী  ইউনিয়নের  জনগণ যদি আমাকে ভোটের মাধ্যমে নিবার্চনে নির্বাচিত করেন তাহলে আমি ইউনিয়নের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করবো। 

তিনি আরো বলেন, গরীব ও অসহায় মানুষের যার যা প্রাপ্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা, ভিজিড, ভিজিএফ সহ সব ধরনের সুবিধা মানুষ বিনা অর্থের বিনিময়ে পাবে। 

কোনো মানুষ নাগরিক অধিকার ও সুবিধা থেকে বঞ্চিত হবে না জানিয়ে তিনি আরও বলেন, রাঙ্গাবালী ইউনিয়নের মানুষ যদি আমাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেন তাহলে আমি রাঙ্গাবালী  ইউনিয়ন পরিষদকে একটি মডেল ইউনিয়ন হিসেবে তৈরি করবো। 

আমারসংবাদ/এআই