Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

সিলেটে ট্রাক চাপায় ২ জন নিহত, চালক আটক

সিলেট ব্যুরো

জানুয়ারি ১২, ২০২১, ০৮:২৫ এএম


সিলেটে ট্রাক চাপায় ২ জন নিহত, চালক আটক

সিলেট নগরীতে পণ্যবাহী একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই দুই তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক চালক জাহিদ মিয়াকে (৪৮) আটক করেছে পুলিশ। সে বগুড়ার শিবগঞ্জের মৃত মোজাহার হোসেনের ছেলে।

সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে সুবিদবাজারের ফাজিল চিশতে পাথরবোঝাই একটি দ্রুতগতির ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যায়। নিহতরা হলেন, সিলেট নগরের বনকলাপাড়ার সজিব (২৫) এবং সুনামগঞ্জের দিরাই উপজেলার লুৎফুর (২০)। সম্পর্কে তারা বেয়াই বলে জানা গেছে। 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের সোমবার রাতে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় বেশ কয়েকটি ট্রাক ভাঙচুর এবং ৪টি ট্রাকে অগ্নিসংযোগ করেন। ঘণ্টখানেক চেষ্টার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রনে নিয়ে আনে। আগুণে ক্ষতিগ্রস্ত ট্রাকগুলো হলো- ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১, ঢাকা মেট্রো চ ২৪-২০০৯, বগুড়া ট ১১-১৮৮৫ এবং যশোর ট ১১-২০৫৭। এছাড়া কয়েকটি ট্রাক ভাংচুরের শিকার হয়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, লাশ দুুুটি উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বিক্ষুব্দ জনতাকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে।


আমারসংবাদ/এমএ