Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রেমিকের বিরুদ্ধে মামলা, আদালতে বাবার বিরুদ্ধে সাক্ষী দেবেন মেয়ে!

জানুয়ারি ১৬, ২০২১, ০৮:২৫ এএম


প্রেমিকের বিরুদ্ধে মামলা, আদালতে বাবার বিরুদ্ধে সাক্ষী দেবেন মেয়ে!

ঢাকার ধামরাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ১১ দিন ধরে অবস্থান করায় ওই প্রেমিকসহ তার পরিবারের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেছেন অনশনরত ওই মেয়ের বাবা। এতে হয়রানির শিকার প্রেমিকের বাড়ির স্বজনরা। 

ঘটনাটি ঘটেছে ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পাবরাইল এলাকায়।

স্থানীয়রা জানায়, প্রায় বছর তিনেক আগে পাবরাইল এলাকার আব্দুল মজিদের ছেলে শহিদুল ইসলামের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে একই এলাকার নবম শ্রেণির এক ছাত্রীর। 

সম্প্রতি বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করে ওই ছাত্রী। এতে ক্ষুদ্ধ হন মেয়েটির বাবা। সেই ক্ষোভে প্রেমিক শহিদুল ইসলাম, তার বড় ভাই শরিফুল ইসলাম ও তার স্ত্রীসহ ৪ জনকে আসামি করে ধামরাই থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। 

ওই ছাত্রী সাংবাদিকদের জানায়, ভালোবেসে মনের মানুষকে বিয়ে করতেই আমি এ বাড়িতে নিজেই চলে এসেছি। এখন বাবা না বুঝেই আমার প্রেমিক (হবু স্বামী) সহ তার বড়-ভাই ও ভাবির নামে মিথ্যা মামলা দায়ের করেছে। তিনি আদালতে বাবার বিরুদ্ধেই স্বাক্ষ্য দেবেন।

এ ঘটনার পর থেকেই প্রেমিক শহিদুল ইসলাম গা ঢাকা দিয়েছেন। 

তবে তার বড় ভাই শরিফুল ইসলাম জানান, বিয়ের দাবি নিয়ে আমার বাড়িতে উঠেছে ওই স্কুলছাত্রী। আমরা তাকে বাড়িতে ফিরে যেতে অনুরোধ করছি। কিন্তু সে যাচ্ছে না। 

অথচ কোনো এক প্রভাবশালী নেতার পরামর্শে আমাদের নামে অপহরণ মামলা করেছেন মেয়ের বাবা। এতে আমরা চরম হয়রানির শিকার হচ্ছি। 

তিনি এসময় দ্রুত এ মামলা প্রত্যাহারের দাবি জানান।

এব্যাপারে মেয়ের বাবার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) শেখ রাসেল মোল্লা বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আমারসংবাদ/এআই