Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মনোনয়ন পত্র জমা দিলেন জামাল উদ্দিন

জানুয়ারি ১৭, ২০২১, ১১:৩০ এএম


মনোনয়ন পত্র জমা দিলেন জামাল উদ্দিন

রাঙামাটিতে আসন্ন পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডে বিপুল সংখ্যক কর্মী-সমর্থক নিয়ে কাউন্সিলর পদে মনোনয়ন ফরম জমা দিয়েছেন রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র জামাল উদ্দিন।

রোববার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ওয়ার্ডের শতশত কর্মী-সমর্থক, সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দকে সাথে নিয়ে সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শফিকুর রহমানের হাতে এ মনোনয়ন ফরম জমা দেন তিনি।

ফরম জমাদান শেষে স্থানীয় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি জানান, ‘আগামী ১৪ই ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে লড়তে তিনি মনোনয়ন ফরম তুলেছেন। নির্বচাচনে জয়ী হলে এই ওয়ার্ডের অবহেলিত মানুষদের তাদের প্রাপ্য সেবা নিশ্চিত করবেন।’

তিনি বলেন, আমি জনগণের সেবা করতে চাই। আমি কাউন্সিলর হিসেবে নয়, একজন সেবক হিসেবে জনগণের সুখে দুঃখে পাশে থাকার চিন্তা নিয়ে প্রার্থী হয়েছি। 

তিনি আরো বলেন, আপনাদের দোয়া এবং ভালোবাসা নিয়ে এলাকার উন্নয়নের স্বার্থে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ নির্বাচিত হলে আপনাদের আস্থার প্রতিদান দিয়ে অতীতের মত সুখে, দুঃখে আপনাদের পাশে থাকবো। ভোটারদের তিনি ভোট গ্রহণের সময় পাশে থাকে সহযোগিতা করার অনুরোধ জানান এবং পাঁচ বছর জনগণের সেবক হয়ে কাজ করার জন্য সুযোগ করে দেওয়ার জন্য আহ্বান জানান। এ সময় তার সঙ্গে শতশত নেতা-কর্মী ও এলাকার সমর্থকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারি ও মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি। প্রত্যাহারে শেষ সময় ২৬ জানুয়ারি। ভোট গ্রহণ আগামী ১৪ই ফেব্রুয়ারি।

আমারসংবাদ/কেএস