Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রূপগঞ্জে চাঁদাবাজিতে বাধা দেয়ায় সন্ত্রাসীদের হামলা, প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২১, ০১:০৫ পিএম


রূপগঞ্জে চাঁদাবাজিতে বাধা দেয়ায় সন্ত্রাসীদের হামলা, প্রতিবাদে মানববন্ধন

রূপগঞ্জে চাঁদাবাজির প্রতিবাদ করায় হানিফ নামে একজনকে কুপিয়ে গুরুত্বর আহত করেছে বলে জানা গেছে। 

এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী রোববার (১৭ জানুয়ারি) বিকালে উপজেলার গোলাকান্দাইল এলাকায় মানববন্ধন ও প্রতিবাদ মিছিল বের করে সন্ত্রাসীদের বিচার দাবি করেছে।

জানা যায়, গত ১৪ জানুয়ারি উপজেলার গোলাকান্দাইল দক্ষিনপাড়া গোয়ালবাড়ি এলাকায় সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

আহত হানিফ গোলাকান্দাইল দক্ষিণ পাড়া এলাকার অলিউল্লাহ মিয়ার ছেলে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ করেছেন আহত হানিফের স্ত্রী নাছিমা বেগম। তার অভিযোগ পুলিশ এখনও আসামিদের গ্রেপ্তার করেনি। 

অভিযোগ ও পরিবারের পক্ষ থেকে হানিফের স্ত্রী নাছিমা বেগম জানান, দীর্ঘদিন যাবত হানিফ এলাকায় উল্লেখিত চাঁদাবাজদের বিরুদ্ধে আগ থেকেই সে প্রতিবাদ করে আসছিল। এতে চাঁদাবাজরা তাকে প্রাণনাশের হুমকি দিয়েও আসছিল। তারই সুযোগ নিয়ে ১৪ তারিখে বিকেল তিনটার দিকে ভুলতা আসার সময় গোলাকান্দাইল দক্ষিণ পাড়া গোয়ালবাড়ি এলাকায় পৌঁছানোমাত্রই সন্ত্রাসীরা তার উপর হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে ফেলে যায়। এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। 

এঘটনায় জড়িত থাকায় গোলাকান্দাইল নাগেরবাগ এলাকার মুনসুর আলীর ছেলে বিদ্যুৎ (২৬), নতুন বাজার এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে হানিফ(৩২), রূপসী কান্দাপাড়া এলাকার তৈয়বুর রহমানের ছেলে হাসিব (২৮), গোলাকান্দাইল দক্ষিণ পাড়া নাগের বাগ এলাকার ফজল মিয়ার ছেলে আকাশ(২৬) গোলাকান্দাইল বাগমোচড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে জুব (২৪), নাগের বাগ এলাকার মনির মিয়ার ছেলে শাকিব (২০) ও কাদির মিয়ার ছেলে সৌরভ (২৬) সকলে রূপগঞ্জ। 

এছাড়া অজ্ঞাত ৩/৪ জন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পূর্বের শত্রুতার জের ধরে উৎ পেতে থেকে অতর্কিতভাবে হানিফের উপর হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে ফেলে যায়। তার আর্তচিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করে।  হাসপাতালে আহত হানিফ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানান পরিবারের লোকজন। এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি থানা পুলিশ। 

আমারসংবাদ/কেএস