Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

গোমস্তাপুরে ট্রলি-বাইক সংঘর্ষে নিহত ২, আহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১৭, ২০২১, ০৩:২০ পিএম


গোমস্তাপুরে ট্রলি-বাইক সংঘর্ষে নিহত ২, আহত ৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ডোবার মোড়ে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও তিন জন গুরুতর আহত হয়েছেন। 

নিহতরা হলো, জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে ট্রলি শ্রমিক বাদশা (৩৫) ও মোটরসাইকেল চালক রাধানগর ইউনিয়নের কায়েমপুর গ্রামের আলতাস উদ্দিনের ছেলে সোহেল (৩৬)। রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ডোবার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয় বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের আব্দুস সালামের ছেলে শহিদুল (২৩), মুসলিম উদ্দিনের ছেলে মোবারক (৩১) ও নুরতাজ আলীর ছেলে মোরসালিন (২০)।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, রবিবার দুপুরে উপজেলার রাধানগর ইউনিয়নের ডোবার মোড়ে একটি ইট ভাঙা ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ট্রলিতে থাকা চার শ্রমিক ও মোটরসাইকেল চালক আহত হয়। এদের মধ্যে ট্রলির শ্রমিক বাদশা ও মোটরসাইকলে চালক সোহেল গুরুতর আহত হয়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে বাদশা মারা যায়। পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সোহেল। আহত তিন জন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আমারসংবাদ/এমএ