Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

হাতিয়া নব পাঠ দান প্রসঙ্গে অনুষ্ঠান

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি 

জানুয়ারি ১৮, ২০২১, ১১:৫০ এএম


হাতিয়া নব পাঠ দান প্রসঙ্গে অনুষ্ঠান

হাতিয়া বুড়িরচর ইউনিয়নের পশ্চিম বড়দেইল রহিম বক্স পাঠোয়ারী নূরানী তালীমুল কুরআন মাদ্রাসায়  বিদায় ও দোয়ার মাহফিলের এম. এ.ওহাব পরিচালনায়, বিশিষ্ট সমাজ সেবক জনাব, জননেতা মোঃ ফখরুল ইসলাম সাহেবের সভাপতিত্বে, অনুষ্ঠানের সূচনা হয়। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন জনাব ইসমাইল হোসেন সাহেব, সাধারণ সম্পাদক, হাতিয়া থানা মৎস্যলীগ। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাইতুল্লাহ মামুন চৌধুরী সাহেব আহ্বায়ক, বুড়িরচর ইউনিয়ন যুবলীগ, হাতিয়া নোয়াখালী। এই সময় উপস্থিত ছিলেন- জনাব জহির উদ্দিন পাঠওয়ারী, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, রহিম বক্স পাঠওয়ারী নূরানি তালি মুল কুরআন মাদ্রাসা। এই সময় কুরআন সুন্নাহর আলোকে বক্তব‍্য রাখেন এলাকার মান‍্যগন‍্য ব‍্যক্তিসহ অনেকে। 

পরিশেষে উক্ত অনুষ্ঠানের সভাপতি মোঃ ফখরুল ইসলাম ছাত্র/ছাত্রিদের উদ্দেশ্য করে বলেন, আমি খুবই আনন্দিত তোমাদের কুরআন তিলাওয়াতও দোয়া শুনে। আশা করছি তোমরা ভবিষ্যতে অনেক বড় আলেম হয়ে একদিন এদেশের মাটিতে কুরআন সুন্নাহর আলোকে সমাজ গড়ে তোলবে। 

তিনি এলাকার জনগণ শিক্ষক সহ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতার উদ্দেশ্যে বলেন, সকল প্রকার সহযোগিতা করার জন‍্য সর্বদা আমি প্রস্তুত। সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন। পরিশেষে হাতিয়া নূরানী মাদ্রাসার শিক্ষাবোর্ডের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাফেজ মোঃ ইলিয়াস সাহেবের পাঠদান ও দোয়ার ও মুনাজাতের মধ‍্যে দিয়ে সভা সমাপ্তি হয়।

আমারসংবাদ/কেএস