Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

নড়াইলে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

নড়াইল প্রতিনিধি  

জানুয়ারি ১৮, ২০২১, ১১:৫৫ এএম


নড়াইলে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন 

নড়াইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এবং এলাকার দাপটের কারনে ৭০ বছর বয়সী সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা করতে দ্বিধা করে নাই আউড়িয়া ইউনিয়নের দত্তপাড়া গ্রামের সন্ত্রাসী বাহিনী। 

ঘটনাটি ঘটে গত ১০ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় তিনি আউড়িয়া ইউনিয়নের কমলাপুর সড়ক দিয়ে নড়াইল শহরে যাচ্ছিলেন। বোড়াবাদুরিয়া এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা ছানোয়ার মোল্যার মোটর সাইকেল  গতিরোধ করে হাতুড়ীসহ দেশীয় অস্ত্রশস্ত্রাদি দিয়ে মারপিট করে মৃত ভেবে ফেলে রেখে যায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় ছানোয়ার মোল্যাকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় আরো অবনতি ঘটলে গত ১৪ জানুয়ারি সকালে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় নিহতের ছেলে বর্তমান ইউপি সদস্য মাহাবুর রহমান মোল্যা বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা করেন। মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে  ইউনিয়নবাসী ও নিহতের পরিবারের সদস্যরা।

ইউনিয়নবাসী ও আলীগঞ্জ বাজার বণিক সমিতির উদ্যোগে হত্যাকাণ্ডের প্রতিবাদে আলীগঞ্জ বাজার থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি স্থানীয় সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্মৃতি যাদুঘর ও পাঠাগার চত্বরে শেষ হয়। 

বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে উপস্থিত ছিলেন- অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান ভূইয়া, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিল্লাল হোসেন, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, শিক্ষক মোঃ কামরুজ্জামান, সমাজ সেবক মোঃ নবীর হোসেন, শাহাদত হোসেন সাবু প্রমুখ। নড়াইল সদর থানার ওসি মোঃ ইলিয়াস হোসেন জানান, আসামিরা পলাতক থাকায় এখনও গ্রেপ্তার করা যায়নি। তবে আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। 

আমারসংবাদ/কেএস