Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি 

জানুয়ারি ১৮, ২০২১, ০২:৪০ পিএম


কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত

বাংলাদেশ সেনাবাহিনীর আয়োজনে ও কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগিতায় কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার ১৩টি ট্র্যাকে ৪টি ক্যাটেগরিতে একযোগে অনুষ্ঠিত হয় ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’। 

এ ম্যারাথনে অংশগ্রহণের জন্য সমগ্র জেলায় প্রায় ১৩ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেন যাদের মধ্যে রয়েছেন জেলা ও উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা, কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, খেলোয়াড়সহ সকল শ্রেণী পেশার মানুষ।

সোমবার (১৮ জানুয়ারি) সকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন ২০২১’র শুভ উদ্বোধন ঘোষণা করেন কিশোরগঞ্জের জেলা  প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনের অংশ হিসেবে জেলার প্রথমবারের মতো এ ডিজিটাল ম্যারাথনে অংশ নেন ১১ হাজারেরও বেশি মানুষ। শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়াম থেকে কিশোরগঞ্জ-তাড়াইল সড়কের নীলগঞ্জ বাজার সেতু পর্যন্ত রাস্তায় ৪২ কিলোমিটার, ২০ কিলোমিটার, ১০ কিলোমিটার ও ৫ কিলোমিটার দূরত্বের এ ম্যারাথন অনুষ্ঠিত হয়। আর এতে অংশ নিতে পেরে খুশি দৌড়বিদরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান,  লেফটেনেন্ট কর্ণেল মোঃ মিজানুর রহমান মিজান পিএসসি, জি অধিনায়ক ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, মেজর শাদমান সিপার ওসান পিএসসি উপ অধিনায়ক ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের পরিচালক ডাঃ এহসানুল হক সহ অন্যান্যরা।

বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান শেষে উপস্থিত  অতিথিবৃন্দরা গরীব অসহায় ছিন্নমূল ও এতিম শিশুদের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়াও খেলোয়াড়দের মাঝে বিভিন্ন ধরনের ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়।

আমারসংবাদ/কেএস