Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

লোহাগাড়ায় আগুনে পুড়েছে ১১ বসতঘর

জানুয়ারি ১৮, ২০২১, ০৩:৩৫ পিএম


লোহাগাড়ায় আগুনে পুড়েছে ১১ বসতঘর

চট্টগ্রামের লোহাগাড়ায় আগুনে পুড়ে গেছে ১১ টি বসতঘর। সোমবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পদুয়ার উত্তর জল দাশ পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং স্থানীয়দের সহায়তায় এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি এতে আনুমানিক ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলো, ওই এলাকার সোনারাম জল দাশ, চিত্ররঞ্জন জল দাশ, সুমন জল দাশ, ছোটন জল দাশ, সুবল জল দাশ, পরিমল জল দাশ, মিদুল জল দাশ, সুধির জল দাশ, নন্দ জল দাশ, রবি জল দাশ ও রিতা জল দাশ।

স্থানীয় ইউপি সদস্য কাউছার আলম বলেন, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে আগুন লাগে। তবে ১১টি বাড়ির মধ্যে কোন বাড়ি থেকে আগুনের সূত্রপাত ঘটে তা জানা যায়নি।

তিনি আরো জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে কিছুক্ষণের মধ্যে সাতকানিয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহায়তায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

সাতকানিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা জুলহাস উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।

আমারসংবাদ/এমএ