Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সিংগাইরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ২

সিংগাইর প্রতিনিধি (মানিকগঞ্জ)

জানুয়ারি ১৮, ২০২১, ০৩:৪৫ পিএম


সিংগাইরে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ২

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার কাংশা গ্রামের মডেল টাউনের পূর্ব পাশে চকের মধ্যে মৃত ছাদেক আলীর বাড়িতে গত ৩১ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পুলিশ পরিচয়ে ডাকাতি হয়। এ  ঘটনায় দুই ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

রবিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা জেলার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, মাগুরা জেলা সদর থানার বারুলিয়া (সত্যজিৎপুর) গ্রামের মৃত ছামাদ মোল্লার পুত্র সোলাইমান ইসলাম রাজু (৩৫) ও একই জেলার সিরিজদিয়া গ্রামের মৃত বুদাই শেখের পুত্র কামরুল শেখ (৩৫)। এরা ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় ভাড়া থাকত।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিংগাইর পৌরসভা কাংশা গ্রামে মৃত ছাদেক আলীর বাড়িতে গত ৩১ ডিসেম্বর পুলিশ পরিচয় দিয়ে প্রতারনা করে নগদ টাকা, মোবাইল সেট, স্বর্নালংকার নিয়ে যায়। এ ব্যাপারে সিংগাইর থানায় মামলা হয়। তারই ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তি ব্যবহার ও বিশ্বস্ত সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরির্দশক মো.আমিনুল ইসলাম ও পুলিশ উপ-পরিদর্শক মো.নজরুল ইসলাম ঢাকা জেলার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়াকিটকি ও পুলিশের এক সেট পোষাক উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ওসি রকিবুজ্জামান বলেন, পুলিশ পরিচয়ের প্রতারকদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের সোমবার ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার জন্য আদালতে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এমএ