Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

সিংগাইরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ১৯, ২০২১, ১১:১০ এএম


সিংগাইরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ১

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ইজিবাইক চালক শাহআলম (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের যাত্রী ও বাসের যাত্রীসহ ১৩ জন গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে হোসেন গাজীর বাড়ির সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

নিহত হলেন- ইজিবাইক চালক উপজেলার সিংগাইর পৌরসভা আঙ্গারিয়া মহল্লার মৃত দলিল উদ্দিন বেপারি (দলুর) পুত্র মো. শাহআলম (৪৫)। 

আহতরা হলেন- ঐ মহল্লার মেঘলালের পুত্র লক্ষন হালদার (৬০),মৃত.ভেবল হালদারের পুত্র গনেশ (৬০), ফজলের পুত্র সোবাহান (৪০), ঘোনাপাড়া গ্রামের শহীদের স্ত্রী কুলছুম (৩৮), চারিগ্রামের ফজলু হকের স্ত্রী রেশমা (২৮), বিনোদপুর গ্রামের মৃত আব্দুল লতিফের পুত্র আনিছুর রহমান ওরফে লাভলু (৫৮), হরিরামপুর উপজেলার দিয়াপাড়া গ্রামের বাচ্চু মিয়ার পুত্র রাসেল (২১), বৈট্রা গ্রামের মৃত জয়নাল আবেদীনের পুত্র সাদেক (৪৪), কাশিম নগর গ্রামের রহিজ উদ্দিনের পুত্র পনির (৩৮), আইশাখালি গ্রামের মৃত. করাম উদ্দিনের পুত্র জলিল উদ্দিন (৫৮), সাটুরিয়া উপজেলার ধানকোরা গ্রামের রুপচানের পুত্র যশরথ (৫০) মানিকগঞ্জ সদর বারাইভিকুরা গ্রামের শাহানুর হোসেনের পুত্র জীবন (২১) ও অজ্ঞাত ১ জন।

প্রত্যক্ষদর্শী মো. মনির হোসেন জানান, হরিরামপুর থেকে গাবতলীর উদ্দেশ্যে ছেড়ে আসা শুকতারা সার্ভিস মেহেরপুর-জ-১১-০০১৪ বাসটি উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর হোসেন গাজীর বাড়ির সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা মাছ বুঝাই ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক পিষ্ট হয়ে যায় এবং বাস নিয়ন্ত্রণ হারিয়ে দক্ষিণ পাশের খাদে পড়ে যায়। তার ডাকচিৎকারে আশে পাশে লোকজন এগিয়ে এসে ইজিবাইকের যাত্রী ও বাসের যাত্রীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ইজিবাইক চালক শাহআলমকে মৃত ঘোষণা করেন। অন্যদের মধ্যে ৮ জনের অবস্থা আশঙ্খাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রের্ফাড করেন।

কর্তব্যরত চিকিৎসক সাঈদা বিনতে আনোয়ার বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে এক জনের মৃত্য হয়েছে। একজন চিকিৎসাধীন ও চার জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। আট জনের অবস্থা আশংঙ্খাজনক দেখে ঢাকা রেফার্ড করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেড এস.এম ফেরদৌস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আমারসংবাদ/কেএস