Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

শ্রীপুরে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

জানুয়ারি ২০, ২০২১, ১২:১০ পিএম


শ্রীপুরে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা

মাগুরার শ্রীপুরের খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে করোনাকালীন স্বেচ্ছাসেবকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি ও করোনাকালীন সময়ে বিশেষ সহায়তাকারী মোঃ রফিকুল হক মিয়া। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-খামারপাড়া আলিম মাদরাসার অধ্যক্ষ শফিকুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, দৈনিক যুগান্তর ও ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি আবু বাসার আকন্দ, এসএ টিভি’র মাগুরা প্রতিনিধি রূপক আইচ। 

অনুষ্ঠানে করোনাকালীন সময়ে সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতি মোঃ রফিকুল হক মিয়া আলোকিত সমাজিক উন্নয়ন সংস্থার মাধ্যমে ও ব্যক্তিগতভাবে দরিদ্র, অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও পরিধেয় বস্ত্র প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়। 

সেই সঙ্গে স্বেচ্ছাসেবক হিসাবে বিশেষ অবদান রাখায় শ্রীপুরে কর্মরত ৮ জন সাংবাদিক, উপজেলার ৮ টি ইউনিয়নের ১৩৭ জন স্বেচ্ছাসেবক, মসজিদের ইমাম এবং ১ জন স্বেচ্ছাসেবককে মরোণত্তর সংবর্ধনা, ক্রেস্ট ও টি-শার্ট প্রদান করা হয়।

আমারসংবাদ/এআই