Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

লোহাগাড়ায় ইয়াবা ও মদসহ আটক ৩

জানুয়ারি ২০, ২০২১, ১২:২০ পিএম


লোহাগাড়ায় ইয়াবা ও মদসহ আটক ৩

চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক দুটি অভিযান চালিয়ে তিন মাদক পাচারকারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে আট হাজার ২০০ পিস ইয়াবা, পাঁচ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার এবং পাচারকাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

বুধবার (২০ জানুয়ারি) চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।এর আগে মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো, চট্টগ্রামের পাঁচলাইশ বিবিরহাট পশ্চিম পাড়ার মৃত মোহাম্মদ ইসমাইল হোসেনের পুত্র মোহাম্মদ জয়নাল আবেদীন (৩২), খাগড়াছড়ি রামগড় ৪ নম্বর ওয়ার্ডের মাস্টার পাড়ার মৃত আনোয়ার হোসেনের পুত্র মোহাম্মদ নাইম নেওয়াজ (২২) এবং লোহাগাড়ার বড়হাতিয়া হাদুর পাড়ার আবুল কাশেমের পুত্র মোহাম্মদ ইব্রাহীম (৩৪)।

থানা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশি দল উল্লেখিত স্থানে পৃথক দুটি অভিযান চালিয়ে চট্টগ্রাম অভিমুখী মালবাহী ট্রাক এবং একটি যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে আট হাজার ২০০ পিস ইয়াবা, পাঁচ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ তিন মাদক পাচারকারীকে আটক করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আমারসংবাদ/এমএ