Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

শ্রীবরদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেপ্তার ৩

শ্রীবরদী প্রতিনিধি (শেরপুর)

জানুয়ারি ২০, ২০২১, ১২:২৫ পিএম


শ্রীবরদীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেপ্তার ৩

শেরপুরের শ্রীবরদীতে শিশু হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি সহ তিন জনকে গ্রেপ্তার করেছে শ্রীবরদী থানা পুলিশ। 

মঙ্গলবার (১৯ জানুয়ারি) থানা অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমানের দিকনির্দেশনায় এসআই সাইফুল ইসলাম, এসআই খোরশেদ আলম ও এসআই কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকার যাত্রবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় যাত্রাবাড়ী থেকে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি বিপুলকে (২৪) আটক করে মঙ্গলবার রাতে শ্রীবরদী থানায় নিয়ে আসে। 

এছাড়া সন্ত্রাস বিরোধী আইনের মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামি সামছুর রহমান সাজু (৩৫) ও সৈয়দ আলী (৫০) নামে একজনকে গাঁজাসহ আটক করে শ্রীবরদী থানা পুলিশ। পরে বুধবার (২০ জানুয়ারি) দুপুরে তাদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়।

জানা গেছে, ২০০৪ সালে কাকিলাকুড়া ইউনিয়নের চিথলিয়া পাড়া গ্রামে বাদশা মিয়ার শিশু সন্তান জাহাঙ্গীরকে (৭) হত্যার দায়ে কামারদহ এলাকার আবদার আলীর ছেলে বিপুলের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়। ২০১৭ সালে ওই মামলার রায়ে বিপুলের যাবজ্জীবন সাজা হয়। ঘটনার পর থেকে বিপুল পলাতক থাকে। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অভিযানে নামে শ্রীবরদী থানা পুলিশ। গত মঙ্গলবার ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে বিপুলকে আটক করে থানায় নিয়ে যায়। 

অপরদিকে সন্ত্রাস বিরোধী আইনে দুইটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি পৌর শহরের মুন্সীপাড়া মহল্লার মৃত আলতাফ হোসেনের ছেলে সামছুর রহমান সাজুকে বুধবার সকালে আটক করা হয়। অন্যদিকে, মঙ্গলবার রাতে এসআই শফিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভেলুয়া ইউনিয়নের চকবন্দি গ্রামের ইয়াকুব আলীর ছেলে সৈয়দ আলীকে ১০০ গ্রাম গাঁজাসহ ঝগড়ারচর মধ্য বাজার থেকে আটক করে। 

শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বুধবার দুপুরে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এমএ