Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কালিহাতীতে আ.লীগের সম্মেলনে সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত চার

কালিহাতী প্রতিনিধি (টাঙ্গাইল)

জানুয়ারি ২০, ২০২১, ০১:৫০ পিএম


কালিহাতীতে আ.লীগের সম্মেলনে সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত চার

টাঙ্গাইলের কালিহাতী উপজেলাতে বুধবার ( ২০ জানুয়ারি) বিকেলে গোহালিয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গোহালিয়াবাড়ি ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ তার পক্ষের চার জন আহত হয়।

সভাপতি পদপ্রার্থী ইউনিয়ন আলীগের আইন বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, সভাপতি পদে তিনি সহ চারজন প্রার্থী ছিলো। মাননীয় এমপি, জেলা-উপজেলা নেতৃবৃন্দ সভাপতি প্রার্থীদের ঐক্যমতে পৌঁছানোর কথা বলেন, কিন্তুু সম্মানিত কাউন্সিলররা ভোট করার দাবি জানান। এক পর্যায়ে হৈ-হুল্লোর শুরু হয়ে গেলে নেতৃবৃন্দ সম্মেলন স্থগিত ঘোষণা করে চলে যাওয়ার সময় পেছনে থাকা উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারের উপর আব্দুল হাইয়ের লোকজন অতর্কিত হামলা চালায়। এসময় ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারসহ শহিদুল ইসলাম, মোমিন তালুকদার ও ওবায়দুল ইসলাম তালুকদার গুরুতর আহত হয়। এবিষয়ে তারা আইনের আশ্রয় নিবেন বলে জানান তিনি।

আব্দুল হাই এর বিরুদ্ধে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, দুইশত তিপান্ন জন কাউন্সিলর সভাপতি নির্বাচনের বিষয়টি নেতৃবৃন্দের উপর ছেড়ে দেয়। চেয়ারম্যান সাহেব এমপি মহোদয়সহ নেতৃবৃন্দকে অপমান করে কাউন্সিলরদের উপর মোবাইল দিয়ে ঢিল ছুড়লে কিছু উত্তেজিত কাউন্সিলররা তার উপর চড়াও হয়। এতে কয়েকজন আহত হয়। তাদের পক্ষের কেউ আহত হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, তাদের কেউ আহত হয়নি।

সংসদ সদস্য হাছান ইমাম খাঁন সোহেল হাজারী এ বিষয়ে বলেন, সম্মেলনের ১ম অধিবেশন শেষে ২য় অধিবেশন ভালো ভাবেই চলছিলো। কাউন্সিলর তালিকা নিয়ে জটিলতা দেখা দিলে জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি সম্মেলন মুলতবি ঘোষণা করেন। তারা চলে আসার পরে কিছু গোলমাল হয়েছে।

আমারসংবাদ/এমএ