Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

শ্রীবরদীতে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ

শ্রীবরদী প্রতিনিধি (শেরপুর)

জানুয়ারি ২১, ২০২১, ০৯:৫৫ এএম


শ্রীবরদীতে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ

শেরপুরের শ্রীবরদীতে শিশু পরিবারের জন্য শীতবস্ত্র কম্বল, খাদ্য রেশন ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বাবলাকোনা বিডি-০৪২৪ এর ব্যবস্থাপনায় অফিস প্রাঙ্গন মাঠে ২১৮ শিশুর পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়। 

মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প লোকাল সেন্টার কমিটির সভাপতি ক্লেনসন থিগিদির সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম. সাংমা। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বাবেলাকোনা বিডি-০৪২৪ এর ম্যানেজার মি. সুলভ রিছিল। 

টিউটর জীবন ম্রং এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন লোকাল সেন্টার কমিটির সদস্য পা: যোনাথন বনোয়ারী, ডি. বিহার জাম্বিল, সাংবাদিক রেজাউল করিম বকুল প্রমূখ। 

এসময় উক্ত প্রকল্পের সদস্য ২১৮ শিশুর পরিবারের প্রত্যেকের জন্য দুটি কম্বল, ছয় কেজি চাল, ডাল, আলু, ডিম, সাবান ও মাস্ক বিতরণ করা হয়। 

উল্লেখ্য, কোভিড-১৯ প্রতিরোধে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প বাবলাকোনা বিডি-০৪২৪ সদস্যদের মাঝে সচেতনতা ও আর্থিক সহায়তা প্রদান করে আসছে। 

আমারসংবাদ/এমএ