Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

ইসলামপুরে ট্রেনের ধাক্কায় ১ জনের মৃত্যু

ইসলামপুর প্রতিনিধি (জামালপুর)

জানুয়ারি ২১, ২০২১, ১১:০৫ এএম


ইসলামপুরে ট্রেনের ধাক্কায় ১ জনের মৃত্যু

জামালপুরের ইসলামপুরে অরক্ষিত রেলক্রসিং এ ট্রেনের ধাক্কায় জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয়ের মৃত্যু হয়েছে। নিহত ওয়ার্ড বয় জয়নাল (৫৫) জামালপুর পৌর এলাকার চামড়া গুদামের খলিলুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ২টার দিকে ইসলামপুরের ঋষিপাড়া রেলক্রসিং-এ রিক্সাযোগে পার হওয়ার সময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী কমিউটার-২ ট্রেনের ধাক্কায় নিহত হন।
 
এই দূর্ঘটনায় রিক্সাচালক খলিল গুরুত্বর আহত হয়। আহত খলিলকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করে।
  
জানা যায়, নিহত জয়নাল জামালপুর জেনারেল হাসপাতালের একজন ওয়ার্ড বয়। সে হাসপাতালের দাপ্তরিক কাজে সকালে ইসলামপুর যায়। রিক্সাযোগে ঋষিপাড়া দিয়ে রূপালী ব্যাংকে যাওয়ার সময় অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।

জামালপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান, এই দূর্ঘটনায় রিক্সার আরোহী নিহত এবং চালক গুরুত্বর আহত হয়েছে। রিক্সার চালককে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

আমারসংবাদ/এমএ