Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ৪ মেয়র প্রার্থী, লিটনের পক্ষে প্রচারে আনিস

তপু সরকার হারুন, শেরপুর

জানুয়ারি ২৩, ২০২১, ১০:৫৫ এএম


প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ৪ মেয়র প্রার্থী, লিটনের পক্ষে প্রচারে আনিস

শেরপুর পৌরসভা নির্বাচনের আরো ২২ দিন থাকলেও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ৪ মেয়র প্রার্থী। এছাড়া ৯ ওয়ার্ডে ৫৩ সাধারণ কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত নারী আসনের ১৭ নারী প্রার্থীও ভোট চাইতে বিরামহীনভাবে ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। 

শেরপুর পৌর নির্বাচনের চিত্র যেন প্রতিদিনই মোড় নিচ্ছে নতুন নতুন বাঁকে। এরমধ্যে নৌকার পক্ষে মাঠে নেমেছেন জেলা আওয়ামী লীগের তৃণমূলে সর্বোচ্চ ভোট পেয়ে যিনি নৌকার মনোনয়ন পায়নি” শেরপুর পৌর এলাকার জনপ্রিয় নেতা সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শিল্পপতি আনিসুর রহমান আনিস।

তিনি বলেন, নৌকার মনোনয়ন পায়নি, তাতে আমি অসুন্তুষ্ট নয়। বঙ্গবন্ধুন কন্যা প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছেন তার পক্ষ হয়ে আমি কাজ করবো। 

তিনি আরও বলেন, আমার বয়স কম। বিশ্বের সর্বশক্তিধর রাষ্ট্র আমেরিকার প্রেসিডেন্ট যদি ৭৮ বছর বয়সের হয়ে থাকে; তাহলে আল্লাহু যদি আমাকে বাচিঁয়ে রাখে আমিও এক সময় মেয়র হতে পারি ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

শুক্রবার থেকে নৌকার মনোনয়ন পাওয়া প্রার্থী মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটনের পক্ষে মাঠে নামেন জনপ্রিয় নেতা আনিসুর রহমান আনিস।

এদিকে শেরপুর জেলা আ.লীগের সভাপতি, গণমানুষের নেতা সংসদের হুইপ বীর মক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি নৌকার পক্ষে নির্বাচনের জন্য মাঠে নেমেছেন। কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী বিদ্রোহীদের সাথে যোগাযোগ রেখে তাদের নির্বাচন থেকে সরে দলের পক্ষে কাজ করতে আলোচনা চালাচ্ছেন। 

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারি শেরপুর পৌর সভা নির্বাচন। চতুর্থ দফায় দেশব্যাপী অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে আগামী ১৪ ফেব্রুয়ারি শেরপুর পৌর সভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌর-সভায় মোট ৭৬ হাজার ১৬৩। এরমধ্যে পুরুষ ভোটার ৩৬ হাজার ২৮৬ জন এবং মহিলা ভোটার ৩৯ হাজার ১৬৩ জন।

আমারসংবাদ/এআই