Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাহুবলে জমিসহ ৩০টি ঘর পেল গৃহহীন ও ভূমিহীন পরিবার

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ২৩, ২০২১, ১১:১০ এএম


বাহুবলে জমিসহ ৩০টি ঘর পেল গৃহহীন ও ভূমিহীন পরিবার

মুজিব জন্ম শতবর্ষের অঙ্গিকার একটি পরিবারও থাকবে না ভূমিহীন ও গৃহহীন আর। এই প্রতিশ্রুতিকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সকাল সাড়ে ১০টায় আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন। 

হবিগঞ্জের বাহুবলে ভূমিহীন ও গৃহহীন ৩০টি পরিবারের হাতে জমি সহ ঘর ও চাবি হস্তান্তর করা হয়েছে। মুজিব জন্ম শতবর্ষের এই প্রতিশ্রুতিকে ধারণ করে, জাতির পিতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে হৃদয়ে লালন করে, গৃহহীন ও ভূমিহীন ব্যক্তিদের মধ্যে প্রধানমন্ত্রীর মহোৎতী উদ্যোগ বাস্তবায়নপূর্বক বাহুবল উপজেলায় ৫৭টি ঘরের মধ্যে ৩০টি ঘর হস্তান্তর করা হয়েছে। বাকি ঘরগুলো কাজ চলমান রয়েছে। সেগুলোর কাজ সম্পন্ন হলে অতি দ্রুত ২১ শে ফেব্রুয়ারির মধ্যে বাকি ঘরগুলো হস্তান্তর করা হবে। 

এ উপলক্ষে শনিবার (২৩ জানুয়ারি) সকালে বাহুবল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধনের পর,প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নপূবক বাহুবল উপজেলা প্রশাসন ৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে আনুষ্ঠানিক ভাবে জমির কাগজপত্র সহ ঘরগুলো হস্তান্তর করা হয়। 

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাহুবল উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি,আওয়ামিলীগ নেতা শাহ আহমেদ আওলাদ, ইউপি চেয়ারম্যান সামছু উদ্দিন তারা মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা আশীর্ষ কর্মকার, বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংবাদিক নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সকল কর্মকতা ও কর্মচারীবৃন্দ।

আমারসংবাদ/এআই