Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সুনামগঞ্জে ডাকাতির অভিযোগ ২ যুবক গ্রেপ্তার

হাওরাঞ্চল প্রতিনিধি (সুনামগঞ্জ)

জানুয়ারি ২৩, ২০২১, ১২:৪০ পিএম


সুনামগঞ্জে ডাকাতির অভিযোগ ২ যুবক গ্রেপ্তার

সুনামগঞ্জে ডাকাতির অভিযোগে ২ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২২শে জানুয়ারি) রাত ৮টায় ছাতক পৌরশহরের নোয়ারাই এলাকা তাদেরকে গ্রেপ্তার করা হয়।শনিবার (২৩শে জানুয়ারি) বিকাল ৪টায় তাদের জেল হাজতে পাঠানো হয়। 

গ্রেপ্তারকৃতরা হলো, জেলার ছাতক উপজেলার পূর্ব নোয়ারাই এলাকার আজিজুর রহমানের ছেলে সাইফুর রহমান (২৪) ও একই এলাকার মৃত আলকাছ আলীর ছেলে সাইদুল ইসলাম (২৫)।

পুলিশ জানায়, গত ১০ই জানুয়ারি রাতে খাবারের সাথে চেতনা নাশক রাসায়নিক দ্রব্য মিশিয়ে নোয়ারাই এলাকার মকবুল হোসেন ও তার পরিবারের লোকজনকে অচেতন করে নগদ ২৬ হাজার টাকা, সাত ভরি স্বার্ণালংকারসহ প্রায় ছয় লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনার প্রেক্ষিতে গত ১৩ জানুয়ারি মকবুল হোসেনের ছেলে আতিকুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। আর এই ডাকাতির ঘটনার সাথে জড়িত সন্দেহে সাইফুর রহমান (২৪) ও সাইদুল ইসলাম (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

ছাতক থানার ওসি নাজিম উদ্দিন এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্দেহজনক দুই যুবককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে এবং পরিকল্পিত এই ডাকাতির সাথে আরো যারা জড়িত রয়েছে তাদেরকেও শীগ্রই গ্রেপ্তার করা হবে।

আমারসংবাদ/এমএ