Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

নগরকান্দায় বিতর্কিত সেই জায়গায় নতুন মসজিদ উদ্বোধন

নগরকান্দা প্রতিনিধি (ফরিদপুর)

জানুয়ারি ২৩, ২০২১, ০২:১৫ পিএম


নগরকান্দায় বিতর্কিত সেই জায়গায় নতুন মসজিদ উদ্বোধন

ফরিদপুরের নগরকান্দা বাজার ‘মসজিদের জায়গা দখল করে মার্কেট নির্মাণ’ শিরোনামে বিভিন্ন গনমাধ্যমে ব্যাপক আলোচিত সেই বিতর্কিত মসজিদের জায়গায় পুনরায় একটি একতলা বিশিষ্ট জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। 

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে আনুষ্ঠানিকভাবে এটি উদ্বোধন করেন সৈয়দা সাজেদা চৌধুরী এমপি এর কনিষ্ঠ পুত্র কৃষি গবেষক শাহাদাব আকবর লাবু চৌধুরী।

উল্লেখ্য, একটি চক্র এই জায়গায় মার্কেট নির্মাণের পায়তারা চালিয়ে আসছিলো কতিপয় ভুমিদস্যুরা। একাধিক পত্রিকায় বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। অবশেষে সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর লাবু বিষয়টি পর্যাবেক্ষন করেন। মসজিদের জায়গায় অন্যকিছু হতে পারে না বলে দৃঢ়মত ব্যাক্ত করেন তিনি। 

ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে সকল জল্পনা কল্পনার অবসান ঘটান লাবু। তিনি বলেন, ‘আল্লাহর ঘর সমজিদের জন্যে যা যা করনীয় আমি তা করবো ইনশাআল্লাহ।’ 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগরকান্দার বিশিষ্ট আলেম মুফতি ইসমতউল্লা কাসেমী পীর সাহেব, নগরকান্দা উপজেলার চেয়ারম্যান মনিরুজ্জামান, সরদার উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোবাহান মাষ্টার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সালথা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নিমাই চন্দ্র সরকার, বাজার দোকান মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন দুলু সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।             

আমারসংবাদ/এমএ