Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মোংলায় ট্রলির চাপায় চালক নিহত

বাগেরহাট প্রতিনিধি

জানুয়ারি ২৩, ২০২১, ০২:৩৫ পিএম


মোংলায় ট্রলির চাপায় চালক নিহত

খুলনা-মোলা নির্মানাধীণ রেল লাইনে কর্মরত অবস্থায় হাইড্রলিক ট্রলির চাপায় আব্দুল্লাহ সরকার (২৪) নামের এক ট্রলির চালক নিহত হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় মোংলার দিগরাজ এলাকায় কাজ করা অবস্থায় এই দূর্ঘটনা ঘটে। পরে মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যা তাকে উদ্ধার করে মোংলা বন্দর কর্তৃপক্ষের হাসপাতালে নিলে কর্তৃব্য চিকিৎসক আব্দুল্লাকে মৃত ঘোষনা করেন।

নিহত আব্দুল্লাহ যশোরের বাঘার উপজেলার নারকেলবাড়ীয়া গ্রামের মো: রাবান্নি সরকার ছেলে। সে খুলনা-মোংলা নির্মানাধীণ রেল লাইনে ভারতীয় ঠিকাদারি প্রতিষ্ঠান ইরকন এর সাব এজেন্সির ট্রলি চালক হিসেবে কাজ করতেন।

মোংলা ইপিজেড ফায়ার সার্ভিস ষ্টেশনের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আহমেদ বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে আহত আব্দুল্লাহকে উদ্ধার করে মোংলা বন্দর কর্তৃপক্ষের হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনাস্থল পরিদর্শণ ও স্থানীয়দের বরাত দিয়ে জাহাঙ্গীর আহমেদ আরো বলেন, পাথর ভর্তি ট্রলি নিয়ে ইঞ্জিনের পর্শ্বন (সামনের দিক) উচু করে আনলোড করছিলো আব্দুল্লাহ। কিন্তু হাইড্রোলিকে সমস্যা হয়ে ইঞ্জিন নিচে নামছিলো না। তাই আব্দুল্লাহ ট্রলির নিচে ঢুকে টান দিচ্ছিলো। এসময় হঠাৎ করে ট্রলি পরে আব্দুল্লাহ আহত হয়।

মোংলা বন্দর হাসপাতালের চীফ মেডিকেল অফিসার ডা. আব্দুল হামিদ বলেন, শ্রমিক আব্দুল্লাহকে মৃত অবস্থায় ফায়ার সার্ভিসের লোকেরা নিয়ে এসেছিলো। তার মাথা, বুক ও মুখমন্ডল থেতলানো ছিলো।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, দূর্ঘটনায় নিহত আব্দুল্লাহর মরদেহ তাদের হেফাজতে রয়েছে। রেলওয়ে কৃর্তপক্ষ ও আব্দুল্লাহর পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আমারসংবাদ/এমএ