Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে ঘর বিদ্যুৎ পেলেন গৃহহীন রশিদা

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি 

জানুয়ারি ২৪, ২০২১, ০১:৫৫ পিএম


পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে ঘর বিদ্যুৎ পেলেন গৃহহীন রশিদা

'আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার' এই শ্লোগানে ও মুজিব শতবর্ষে উপলক্ষে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির -৪ আওতাধীন কর্মকর্তাদের ব্যক্তিগত অর্থায়নে এক গৃহহীন অসহায় পরিবারকে বিনামূল্যে ঘর নির্মাণ ও বিদ্যুৎ সংযোগ করে দেওয়া হয়েছে।

জানা যায়, লাকসাম উপজেলার লাকসাম পূর্ব ইউনিয়ন উওর এলাইচ গ্রামে উপকারভোগী পরিবার বছির আহমেদর স্ত্রী রশিদা বেগম। এ অসহায়, গৃহহীন নারীকে কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতির-৪ এর কর্মকর্তাদের অর্থায়নে ২ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে করে দেওয়া হয় একটি ঘর দেওয়া হয় বিদ্যুৎ সংযোগ। নতুন ঘর ও বিদ্যুৎ আলো দেখে গৃহহীন নারী রশিদা আনন্দিত। 

শনিবার (২৩ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের কার্যক্রম শেষে বিকালে  লাকসাম উপজেলা এলাইচ গ্রামে উপকারভোগী পরিবারের নিকট ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে গৃহহীন রশিদা বেগমের হাতে নবনির্মিত ঘর ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট  ইউনুছ ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম সাইফুল আলম, জেনারেল ম্যানেজার প্রকৌশলী দীলিপ চন্দ্র চৌধুরী, সহকারী কমিশনার ভূমি উজালা রানী চাকমা, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলী আহম্মদ, আওয়ামী লীগের নেতা তাজুল ইসলাম, কুমিল্লা বিদ্যুৎ সমিতি-৪ এর কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শেষে নির্মিত ঘরের সামনে একটি ফলজ বৃক্ষের (কাঁঠাল) চারা রোপণ করা হয়।

আমারসংবাদ/কেএস