Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

শ্রীবরদীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২১, ১০:৫০ এএম


 শ্রীবরদীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ২০২০-২১ অর্থ বছরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচীর বরাদ্দকৃত অর্থায়নে বাইসাইকেল পেল শেরপুরের শ্রীবরদী উপজেলার গারো পাহাড়ের ক্ষুদ্র নৃ-তান্ত্রিক জনগোষ্ঠীর শিক্ষার্থীরা। 

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে আনুষ্ঠানিকভাবে ৫০ জন শিক্ষার্থীর মাঝে একটি করে বাইসাইকেল বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন অফিস মাঠে অনুষ্ঠিত হয় আলোচনা সভায় সভাপতিত্ব করেন-উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। 

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। 

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান। 

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নানা সমস্যা তুলে ধরে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম সাংমা। 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্ঠা বিহার জাম্বিল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুজ্জামান কালু, আওয়ামী লীগ নেতা একেএম মাহবুবুর রহমান লিটন, ডিডাব্লিউ ভাইস চেয়ারম্যান বিরেন বর্মণ প্রমূখ। পরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫০ জন শিক্ষার্থীর হাতে একটি করে বাইসাইকেল তুলে দেয়া হয়। বাইসাইকেল পেয়ে শিক্ষার্থীরা খুশি।

এসময় শিক্ষার্থীরাও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং দীর্ঘায়ু কামনা করেন।

আমারসংবাদ/এআই