Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

রংপুরে রুমের দরজা ভেঙে মিলল কলেজ ছাত্রীর লাশ

রংপুর প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২১, ১২:০৫ পিএম


রংপুরে রুমের দরজা ভেঙে মিলল কলেজ ছাত্রীর লাশ

রংপুর মহানগরীর লালবাগ কেডিসি রোডের একটি মেস থেকে সোনালী রানী নামের এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে বলে খবর পাওয়া খবর।  সোনালী রানী রংপুর কারমাইকেল কলেজের ইংরেজি বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মিতা কুঞ্জ ছাত্রী মেস থেকে সোমবার (২৫ জানুয়ারি) সকালে সোনালী রানীর লাশ উদ্ধার করা হয়েছে গণমাধ্যমকে জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম।

তিনি জানান, রাতে মেয়েটি তার রুমে একা ছিলেন। সোমবার সকালে মেসের বুয়া মজিনা বেগম ডাকাডাকি করে সাড়া না পেয়ে অন্যদের জানায়। পরে পুলিশকে খবর দেয় মেসের মেয়েরা। রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

কাজের বুয়া মজিনা বলেন, ভাত দেয়ার জন্যি বুবুকে ডাকতে যাই। অনেকবার ডাকি শুনে না। পরে আমি অন্য বুবুদের বললে তারাও আইসা ডাকাডাকি করে। পরে পুলিশকে কে জানি খবর দিচে জানি না। পুলিশ আইসা দরজা ভেঙ্গে দেখে সোনানী বুবু ফ্যানের মদ্যি ঝুলছে।

সোনালীর বাবা সুভাষ চন্দ্র জানান, তাদের বাড়ি জয়পুরহাটের কালাইয়ের বলিঘাম মাত্রাই গ্রামে। রোববার রাতেও মেয়ের সঙ্গে কথা হয় তার। কেন তার মেয়ে এমন করল তা তিনি জানেন না। কেউ তাকে আত্মহত্যা করতে প্ররোচিত করেছে কিনা তা খতিয়ে দেখার অনুরোধ করেন তিনি।

ওসি রবিউল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

আমারসংবাদ/এআই