Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সৌদিতে মামা-ভাগিনাসহ ৩ জনের মৃত্যু

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি

জানুয়ারি ২৭, ২০২১, ০৮:৫৫ এএম


সৌদিতে মামা-ভাগিনাসহ ৩ জনের মৃত্যু

সৌদি আরবের তায়েফ শহরে বৈদ্যুতিক শর্ট সার্কিটে মতলব পৌরসভা ও নায়েরগাঁও এলাকার মামা-ভাগিনাসহ ৩ জনের মৃত্যু হয়েছে। 

রোববার (২৪ জানুয়ারি) রাতে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে তাদের মরদেহ ওই দেশের হাসপাতালে রয়েছে।  

নিহতরা হলেন-উপজেলার নায়েরগাঁও এলাকার আজগর প্রধানের ছেলে লিটন (৪২), তার ভাগিনা পৌর এলাকার দক্ষিণ নলুয়া হায়দার আলী প্রধানিয়া বাড়ীর খোকন প্রধানিয়ার ছেলে মেহেদি হাসান আকাশ (২২) ও খালাতো ভাই নায়েরগাঁও এলাকার সফিক মোল্লার ছেলে ফয়সাল মোল্লা (২৫)।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত ১০টায় নিহত মেহেদির চাচাত ভাই মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত লিটনের ফুফাতো ভাইয়ের ছেলে সেলিম ফোন করে আজকে আমাদের মৃত্যুর সংবাদ জানায়। ঘটনাস্থলে বসবাসকারী বাংলাদেশী প্রবাসীদের মধ্যে কেউই এখন পর্যন্ত স্পষ্ট করে বলতে পারছে না কিভাবে মারা গেছে। কেউ বলছে বিদ্যুস্পৃষ্ঠে, কেউ বলছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে। 

মাসুদ আরো বলেন, তারা ৩ জন সে দেশে ফ্রি ভিসায় কাজ করতেন। নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত স্থানীয় প্রশাসনকে জানানো হয়নি। মৃত্যুর সংবাদ পেয়ে বাড়িতে শোকের মাতম চলছে। তাদের মরদেহ সৌদি আরব থেকে আনার জন্য বুধবার থেকে আমরা প্রক্রিয়া শুরু করবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক জানান, সৌদি আরবে মারা যাওয়া (তিনজন) বিষয়টি পররাষ্ট্র মন্ত্রণালয় ও স্থানীয় জনপ্রতিনিধি থেকেও জানা যায়নি। তাদের সাথে যোগাযোগ করে মরদেহ দেশে আনতে আমার সহযোগিতা থাকবে। 

আমারসংবাদ/এআই