Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সিলেটে অপহরণের ৮ দিন পর উদ্ধার তরুণ

সিলেট ব্যুরো

জানুয়ারি ২৭, ২০২১, ১২:৫০ পিএম


সিলেটে অপহরণের ৮ দিন পর উদ্ধার তরুণ

সিলেটে অপহরণের ৮দিন পর এক তরুণকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত দেড়টার দিকে জালালাবাদ থানার গোপাল কান্দিগাঁও এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

এ সময় নজির আহমদ মোজাহিদ নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধারকৃত তরুণ আজাদ হোসেন জালালাবাদ থানা এলাকার শিবের বাজার বড়ফৌজ এলাকার মো. নুর উদ্দিনের ছেলে। 

বুধবার (২৭ জানুয়ারি) সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ১৯ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে আজাদ হোসেনকে অপহরণ করা হয়। এ ঘটনায় জালালাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন অপহৃত তরুণের পিতা মো. নুর উদ্দিন। 

অভিযোগে তিনি উল্লেখ করেন, বড়ফফৌজ এলাকার ফয়জুর রহমানের পুত্র নজির আহমদ মোজাহিদ, আরজান আলীর পুত্র মুসলেহ উদ্দিন, মনু মিয়ার পুত্র কবির আহমদ ওরফে সমশাদ, ফয়জুর রহমানেরপুত্র বশির আহমদ ও অজ্ঞাত আরো ৪/৫ জন মিলে তার ছেলে আজাদ হোসেনকে অপহরণ করে নিয়ে যান।

এ ঘটনার প্রায় ৮ দিন পর জালালাবাদ থানাধীন গোপাল কান্দিগাঁও এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। অপহরণের সাথে জড়িত অন্যান্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি। 

আমারসংবাদ/কেএস