Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভৈরবে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি চেয়ারম্যান পুত্র গ্রেপ্তার

ভৈরব প্রতিনিধি ( কিশোরগঞ্জ)

জানুয়ারি ২৮, ২০২১, ০১:৪৫ পিএম


ভৈরবে ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি চেয়ারম্যান পুত্র গ্রেপ্তার

কিশোরগঞ্জের কটিয়াদীতে প্রবাসির স্ত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা মামলার প্রধান আসামি কটিয়াদী উপজেলার মূমূরদিয়া ইউপি চেয়ারম্যান সাঈদুজ্জামান সাঈদের পুত্র মোঃ সাইফুজ্জামান তানভীরকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল। 

বুধবার (২৭ জানুয়ারি) দিবাগত ভোররাতে নেত্রকোণার বিরিশিরি এলাকা থেকে তানভীরকে গ্রেপ্তার করেছে বলে জানায় র‌্যাব। 

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকালে ভৈরব র‌্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাফিউদ্দিীন যোবায়ের বলেন, কটিয়াদী পৌর শহরের কমরভোগ গ্রামের ফুল মিয়ার কন্যা প্রবাসী দ্বীন ইসলামের স্ত্রী সাবিনার সঙ্গে গত এক মাস আগে মামলার অভিযুক্ত তানভীরের সাথে কটিয়াদী বাজারে পরিচয় হয়। পরে মোবাইল ফোনে একে অপরের সাথে যোগাযোগের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে তারা দুজন শারীরিক সর্ম্পকে জড়ায়। 

গত ৫ জানুয়ারি রাতে তানভীর সাবিনার বাবার বাড়িতে গিয়ে দুজনে প্রায় দেড় ঘন্টা একান্ত সময় কাটায়। পরে সাবিনা তানভিরকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে তানভির ক্ষিপ্ত হয়ে সাবিনাকে পেট, বুক ও গলা কেটে হত্যা করে স্বর্ণের চেইন, কানের দুল ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। পরের দিন সে ফাহিম স্বর্ণালয়ে ৩৫ হাজার টাকায় স্বর্ণের চেইন ও কানের দুল বিক্রি করে। পরে কটিয়াদী থানা পুলিশ ফাহিম স্বর্ণালয় থেকে কানের দুল ও চেইন উদ্ধার করে। 

সংবাদ সম্মেলনে গ্রেপ্তারকৃত তানভির জিঞ্জাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলেও তিনি জানান তিনি। 

এ সময় ক্যাম্পের অন্যান্য র‌্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

আমারসংবাদ/এমএ