Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

চকরিয়া আইনজীবি সমিতির সভাপতি মিন্টু, সম্পাদক মঈন

জানুয়ারি ২৮, ২০২১, ০৩:৪০ পিএম


চকরিয়া আইনজীবি সমিতির সভাপতি মিন্টু, সম্পাদক মঈন

কক্সবাজারের চকরিয়া উপজেলা এডভোকেট এসোসিয়েশন ২০২১ সালের নতুন কমিটির নির্বাচন বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকাল দুইটা থেকে চারটা পর্যন্ত আইনজীবি সমিতি মিলনায়তনে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এডভোকেট আলহাজ্ব হাবিব উদ্দিন মিন্টু। তার নিকটতম প্রার্থী এডভোকেট গোলাম ছরওয়ার পেয়েছেন ১৭ ভোট। 

সহ-সভাপতি পদে দুই জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন, এডভোকেট মফিজুর রহমান হেলাল ও এডভোকেট মোঃ শফিউল মোস্তফা নূরী। সাধারণ সম্পাদক পদে ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এডভোকেট মোঃ মঈন উদ্দিন। তার নিকটতম প্রার্থী এডভোকেট সাঈদুর রহমান জিকু পেয়েছেন ২৫ ভোট। 

অপরদিকে সর্বোচ্চ ৩৯ ভোট পেয়ে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট সিরাজুল মোস্তফা। পাঠাগার সম্পাদক পদে এডভোকেট আশিকুল বছির (নকিব) ও আপ্যায়ন সম্পাদক এডভোকেট শিহাব উদ্দিন (আছেম) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আইনজীবি সমিতির জেলা প্রতিনিধি পদে ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এডভোকেট শাহারিয়ার ফয়সাল।

আইনজীবি সমিতির নতুন কমিটির নির্বাচনে সদস্য পদে তিনজন সিনিয়র আইনজীবি নির্বাচিত হয়েছেন। তন্মধ্যে এডভোকেট আলহাজ্ব মোঃ ইলিয়াছ আরিফ পেয়েছেন ৩৬ ভোট, এডভোকেট নুরুল হুদা পেয়েছেন ৩৪ ভোট ও এডভোকেট শাহ আলম পেয়েছেন ২৯ ভোট। 

ভোট গ্রহণ শেষে গণনা পরবর্তী ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট জসিম উদ্দিন, সহকারী নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ জাহেদ নেওয়াজ ও এডভোকেট আনোয়ারুল আলম।

অনুষ্ঠিত নির্বাচনে চকরিয়া আইনজীবি সমিতির ৫৩ জন সদস্য সকলে ভোটাধিকার প্রয়োগ করেছেন। তার মধ্যে ত্রুটিপূর্ণ হওয়ায় একটি ভোট বাতিল ঘোষণা করেন নির্বাচন কমিশন।


আমারসংবাদ/এমএ