Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রাঙ্গাবালীতে যৌথ অভিজানে অবৈধ জাল জব্দ

রাঙ্গাবালী প্রতিনিধি (পটুয়াখালী)

জানুয়ারি ২৯, ২০২১, ১১:১০ এএম


রাঙ্গাবালীতে যৌথ অভিজানে অবৈধ জাল জব্দ

মৎস্য সম্পদ ধ্বংসকারী বেহুন্দী ও অন্যান্য ক্ষতিকর অবৈধ জাল অপসারণে বিশেষ কম্বিং অপারেশন -২০২১ বাস্তবায়নে অভিযান চালিয়েছেন রাঙ্গাবালী মৎস্য দপ্তর।

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সোনার চর এলাকায় অভিজান চালায় রাঙ্গাবালী উপজেলা মৎস্য দপ্তর, রাঙ্গাবালী থানা পুলিশ ও কোসটগর্ড।
তখন তারা ক্ষতিকর বেহুন্দী ও অন্যান্য জাল জব্দ করে।পরে তা কোস্টগার্ড অফিসে নিয়ে পুড়ে ফেলা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ ও রাঙ্গাবালী উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক বাবুল।  অভিযানে সহযোগিতায় ছিলেন বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ কোস্টগার্ড, রাঙ্গাবালী উপজেলা।

পটুয়াখালী জেলা মৎস কর্মকর্তা মোল্লা এমদাদুল্লাহ বলেন, কম্বিং অপারেশন -২০২১ বাস্তবায়নে অভিযান চালানোর জন্য তিনি সোনার চর এলাকায় যান। সেখানে গিয়ে দেখতে পান কিছু অসাধু লোকজন অবৈধ বেহুন্দী জাল দিয়ে বিভিন্ন প্রকার মাছের পোনা ধ্বংস করছে। সাথে সাথে তা জব্দ করেন তিনি।এবং বাংলাদেশ কোস্টগার্ড অফিসে নিয়ে পুড়ে ধ্বংস করে ফেলেন।

রাঙ্গাবালী উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনোয়ারুল হক বাবুল বলেন, তিনি রাঙ্গাবালী আসার পর থেকে চেষ্টা চালিয়ে যাচ্ছেন যেন এখানে কোন প্রকার অবৈধ কারেন্ট জাল, বেহুন্দী জাল দিয়ে মৎস্য সম্পদ নষ্ট করতে না পারে। এবিষয় তিনি অত্র এলাকার সকল আইন শৃঙ্খলা বাহিনী ও  জনগনের কাছে সহযোগীতা কামনা করেন। 

আমারসংবাদ/এমএ