Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

শেরপুরে পরকীয়া প্রেমের জেরে যুবক-যুবতীর আত্মহত্যা

তপু সরকার হারুন, শেরপুর

জানুয়ারি ৩০, ২০২১, ১১:৪০ এএম


শেরপুরে পরকীয়া প্রেমের জেরে যুবক-যুবতীর আত্মহত্যা

শুক্রবার (২৯ জানুয়ারি) দিবাগত রাতে গোয়ালেরকান্দা গ্রাম থেকে হাসি নামে একজন এর লাশ এবং শনিবার সকালে হেলাল নামে একজনের লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহতরা হলেন-ঐ গ্রামের মো. সোবাহানের স্ত্রী হাসি বেগম (২৬) ও একই গ্রামের ইয়াদ আলীর ছেলে হেলাল মিয়া (৩২)।

মৃত হেলাল একজন আনসার সদস্য এবং বিবাহিত। তার একটি ছেলে সন্তান রয়েছে। 

পরকীয়া প্রেমের জেরে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে নকলা উপজেলার রেহাইয়েরচর গ্রামের আব্দুল খালেকের মেয়ে হাসির সাথে গোয়ালেরকান্দা গ্রামের মো. সোবাহানের বিয়ে হয়। হাসির স্বামী সোবাহান গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করেন। তাদের ৮ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। 

শুক্রবার রাতে স্থানীয়রা, গোয়ালেরকান্দা গ্রামের স্বামীর বাড়িসংলগ্ন একটি জিগার গাছের সঙ্গে গলায় ওড়না পেচানো অবস্থায় হাসি বেগমের ঝুলন্ত লাশ দেখতে পান। সংবাদ পেয়ে নকলা থানার পুলিশ শুক্রবার দিবাগত রাত একটার দিকে হাসির লাশ উদ্ধার করেন।

এদিকে শনিবার সকালে স্থানীয় এলাকাবাসী গোয়ালেরকান্দা গ্রামের একটি বেল গাছের সঙ্গে গলায় রশি দিয়ে পেচানো অবস্থায় হেলাল মিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান। 

পরে সংবাদ পেয়ে নকলা থানার পুলিশ শনিবার বেলা ১১টার দিকে হেলালের লাশ উদ্ধার করে।

নকলা থানার উপপরিদর্শক রাজিব কুমার ভৌমিক বলেন, দুইটি লাশ উদ্ধারের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। হাসি ও হেলালের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরিপূর্বক ময়নাতদন্তের জন্য তাঁদের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়া প্রেমের জের ধরে তাঁরা আত্মহত্যা করেছেন। তবে পুলিশ ঘটনা দুটি গুরুত্বসহকারে তদন্ত করে দেখছে।

আমারসংবাদ/এআই