Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

'‌ইসিকে বিতর্কিত করতে বিএনপি পরিকল্পিতভাবে নির্বাচনে অংশ নেয়'

জানুয়ারি ৩০, ২০২১, ০১:০০ পিএম


'‌ইসিকে বিতর্কিত করতে বিএনপি পরিকল্পিতভাবে নির্বাচনে অংশ নেয়'

নির্বাচন নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, পরিকল্পিতভাবে বিএনপি নির্বাচনে অংশই নেয় নির্বাচন কমিশন ব্যবস্থাকে বিতর্কিত করার জন্য। আর ভোটের সময় দেখা যায় তাদের কোন এজেন্ট থাকে না, ভোটার থাকে না। 

আর প্রশাসনতো ভোটের সময় আইনশৃঙ্খলা রক্ষার জন্য নিরপেক্ষ একটা ভূমিকায় সক্রিয় থাকবে এটাই স্বাভাবিক। ভোটের নামে বিএনপির সন্ত্রাসীরা যদি নাশকতা করে তবে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবেই। এতে তারা আওয়ামী লীগের লোকজনকেও ছাড় দেয় না।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুর আড়াইটায় কুষ্টিয়ায় পিটিআই রোডস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য পাপুল ও পদ্মা সেতুর দুর্নীতির বিষয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, পাপুল সরকারদলীয় নয়, স্বতন্ত্র সংসদ সদস্য। আর পাপুলের বিরুদ্ধে অর্থ আয় সহ যেসব দুর্নীতির অভিযোগ উঠছে সেইসব দুর্নীতিগুলো বিএনপির সময় হয়েছে। 

যদি তার বিরুদ্ধে কোনো দুর্নীতির অভিযোগ থাকে তবে এর দায় বিএনপিকেই বহন করতে হবে। আর পদ্মা সেতুতে কোনো দুর্নীতি হয়নি এটা আর্ন্তজাতিক আদালতে প্রমানীত। এটা বিএনপির কাল্পনিক অভিযোগ। এটা নিয়ে কথা বলার মাধ্যমেই প্রমাণ হয় এই কাল্পনিক অভিযোগের পেছনে বিএনপিরই মদদ ছিল। 

আমারসংবাদ/এআই