Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মাধবপুরে প্রথম টিকা নিলেন ডাক্তার নাদিরুজ্জামান

ফেব্রুয়ারি ৭, ২০২১, ১০:০০ এএম


মাধবপুরে প্রথম টিকা নিলেন ডাক্তার নাদিরুজ্জামান

হবিগঞ্জে মাধবপুর হাসপাতালে দুটি কেন্দ্র উপজেলায় করোনা টিকাদান কর্মসূচি শুরু হয়েছে। 

রোববার (৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় দিকে টিকা কর্মসূচির উদ্বোধন করেন উপজেলার পরিষদে চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান।

মাধবপুর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা নাদিরুজ্জামান টিকাগ্রহণের পরপর দায়িত্বশীল বেশ কয়েকজন কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায় টিকা নেন বলে জানিয়েছেন মাধবপুর উপজেলা করোনা টিকাদান কমিটির সদস্য সচিব ও মাধবপুর উপজেলা হাসপাতালে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক আল মামুন। 

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর হাসপাতালে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইশতিয়াক আল মামুন বলেন, মাধবপুর উপজেলা '৩ লাখ মানুষের বাস। আমাদের বরাদ্দ আমরা পেয়েছি ১০৯৯৫ ডোজ। আজ মাধবপুর হাসাপাতালে স্বাস্থ্যকর্মী ও ৫৫ বছরের বেশি বয়সী যারা রেজিস্ট্রেশন করেছেন তাদের টিকা দেয়া হচ্ছে। ২টি বুথে এ কার্যক্রম চলছে। 

তিনি বলেন, 'আমি সবাইকে বলব- কোনো ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে টিকা নিন। যেকোনো ধরনের অবস্থার জন্য আমরা প্রস্তুত আছি। যিনিই টিকা নেবেন তাকে আমরা এক ঘণ্টা আমাদের পর্যবেক্ষণে রাখব। এছাড়া টিকা দেয়ার আগেই গ্রহীতার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।'

উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বক্তব্য বলেন, 'আমি সবাইকে বলব- কোনো ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে টিকা নিন। 

আমারসংবাদ/এআই