Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

রাজিবপুরে ভ্যাক্সিন প্রদানের শুভ উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২১, ১০:২০ এএম


রাজিবপুরে ভ্যাক্সিন প্রদানের শুভ উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় মহামারী কোভিট-১৯ ভ্যাক্সিনের শুভ উদ্বোধন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি। 

রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে রোববার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় কোভিট-১৯ ভ্যাক্সিন এর উদ্বোধন করা হয়।
 
এসময় ভ্যাক্সিন গ্রহণ করেন-অত্র উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, মিডিয়া কর্মী রফিকুল ইসলাম, দুই জন সিনিয়ন নার্স, সহকারী মেডিক্যাল অফিসার জুয়েল রানা, স্বাস্থ্য সহকারী বদিউজ্জামান এবং উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকসহ অনেকেই। উপজেলায় আজ মোট ৭৩ জন কোভিট-১৯ গ্রহণের রেজিষ্ট্রেশন করেছে, যার মধ্যে ২০ জনকে ভ্যাক্সিন প্রদানের জন্য নির্ধারণ করা হয়েছে।

ভ্যাক্সিন গ্রহণের পর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো তার অনুভূতি প্রকাশ করে সকলকে ভ্যাক্সিন গ্রহণের আহবান জানান।

জনসাধারণকে ভ্যাক্সিন গ্রহণের আহবান এবং মাণনীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি বলেন, ”সরকার যে মহতী উদ্যোগ নিয়েছেন এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। 

এটি পৃথিবীর অনেক দেশের আগেই তার সঠিক নেতৃত্বের কারণেই আমরা অল্প সময়ে টিকাগুলি পাচ্ছি। অনেকের মধ্যে ভয়-ভীতি, নানা ধরণের গুজব চলছে এগুলো আর যাতে না হয় সেদিকে খেয়াল রেখে টিকাগুলি গ্রহণ করবেন।”

এসময় উপস্থিত ছিলেন-উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার জাহান, রাজিবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীউল হাসান, স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিধ রোকনুজ্জামান, জেলা পরিষদ মহিলা সদস্য রাজিয়া সুলতানা রেনু সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আমারসংবাদ/এআই