Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

গভীর রাতে পরপুরুষের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখলো স্বামী, অতঃপর...

তাজউদ্দীন আহমদ (রিপন), কলারোয়া (সাতক্ষীরা)

ফেব্রুয়ারি ৮, ২০২১, ০৯:৪০ এএম


গভীর রাতে পরপুরুষের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখলো স্বামী, অতঃপর...

আত্মহত্যার নাটক সাজাতেই দুই নারী ও পুরুষকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে মরদেহ গাছের ডালে ঝুলিয়ে দেয়া হয়েছিল। আর এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামী শেখ আহসান ওরফে হাসান ও দেবর শেখ আসাদকে গ্রেপ্তার এবং হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রড জব্দ করেছে কলারোয়া থানা পুলিশ।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে কলারোয়ার শ্রীপতিপুর গ্রামের নিজেদের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার ও স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির প্রাচীরের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রড উদ্ধার করা হয়।

এর আগে রোববার ভোরে বাড়ির ৫০ গজ দূরের একটি আম গাছের ডাল থেকে বাক প্রতিবন্ধী শেখ আহসানের স্ত্রী ফাতেমা ও শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার করিম পাড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, নিহত ফাতেমার সঙ্গে শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার জয়নাল পাড়ের ছেলে করিম পাড়ের দীর্ঘদিন পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। 

এ ঘটনার দিন রাতে পরিত্যক্ত এক কক্ষে তাদেরকে একসঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফাতেমার বাকপ্রতিবন্ধী স্বামী ও তার ছোট দেবর প্রথমে দুইজনকে লোহার রড দিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে। 

পরে আত্মহত্যার নাটক সাজাতে ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে তাদের গলা বেঁধে মরদেহ একটি আম গাছে ঝুলিয়ে দেয় তারা। গ্রেপ্তারকৃত দু’জনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ করার জন্য।

এ ঘটনায় নিহত করিম পাড়ের বাবা জয়নাল পাড় থানায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত দুই প্রধান আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

আমারসংবাদ/এআই