Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

প্রেমের জন্য জীবন দিলো রিপা মজুমদার

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৯, ২০২১, ১০:৫০ এএম


প্রেমের জন্য জীবন দিলো রিপা মজুমদার

পটুয়াখালীর দুমকিতে রিপা মজুমদার (১৭) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। প্রাথমিকাভাবে ধারণা করা হচ্ছে প্রেমের কারণে সে আত্মহত্যা করেছে। 

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টায় পরিবারের লোকজন ভ্যান যোগে ওই স্কুলছাত্রীকে মুমূর্ষু রুগী হিসেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত নিশ্চিত করে পুলিশে খবর দেয়। 

থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে ওই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মৃত্যুর সঠিক কোন কারন জানা যায়নি। মৃত স্কুলছাত্রীর গ্রামের বাড়ি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের জলিশা এলাকায়। তার পিতার নাম নিপুন মজুমদার। 

পুলিশ মরদেহটি উদ্ধার করে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে ময়না তদন্তে পাঠায়। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড নাকি আত্মহত্যা তা নিশ্চিৎ হওয়া যায়নি। 

প্রেমঘটিত কারণে কলেজছাত্রীটি আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিক ধারণা পুলিশের। পরিবারের পক্ষ থেকে সন্মানহানী ও সমূহ ঝামেলার ঝুঁকি এড়াতে কেউ মুখ খুলছে না। 

স্থানীয় সূত্রে জানাযায়, প্রতিবেশী বিমল মাষ্টারের ছেলে বিধান (২২) নামের এক যুবকের সাথে ওই কলেজ ছাত্রি রিপার অনৈতিক সম্পর্কের গুণজন আছে। ওই যুবকের কাছ থেকে প্রত্যাক্ষিতের কারণে আত্মহত্যার পথ বেছে নিতে পারে বলে ধারণা গ্রামবাসীদের।

দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদি হাসান ঘটনার সত্যত্যা নিশ্চিৎ করে বলেন, লাম মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

আমারসংবাদ/এআই